ওয়াই থেকে জেড, বাড়ল কেষ্টর নিরাপত্তা

বারবার বিতর্কিত মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে থাকেন অনুব্রত মণ্ডল। তবে এবার তিনি খবরের এসেছেন একেবারেই অন্য একটি ইস্যুতে। অনুব্রত মণ্ডলের নিরাপত্তা বাড়ানোর খবর চাউর হতেই রাজনৈতিক মহলে নানা গুঞ্জন শুরু হয়েছে।

Updated By: Mar 5, 2018, 06:16 PM IST
ওয়াই থেকে জেড, বাড়ল কেষ্টর নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদন: সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নিরাপত্তা বাড়াল রাজ্যের স্বরাষ্ট্রদফতর। ওয়াই ক্যাটাগরির থাকা অনমুব্রতর নিরাপত্তা বাড়িয়ে এবার জেড ক্যাটাগরি করা হল। এবার থেকে তাঁর সঙ্গে থাকবেন একজন অফিসার, দু'জন কনস্টেবল।

আরও পড়ুন: দাঙ্গাবাজদের ধরে দিতে পারলেই মিলবে চাকরি-টাকা : মমতা

বারবার বিতর্কিত মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে থাকেন অনুব্রত মণ্ডল। তবে এবার তিনি খবরের এসেছেন একেবারেই অন্য একটি ইস্যুতে। অনুব্রত মণ্ডলের নিরাপত্তা বাড়ানোর খবর চাউর হতেই রাজনৈতিক মহলে নানা গুঞ্জন শুরু হয়েছে। একজন মন্ত্রী না হয়েও কীভাবে তিনি জেড ক্যাটাগরির নিরাপত্তা পেলেন? এর কারণই বা কী? আদৌ কি অনুব্রত মণ্ডল নিরাপত্তা নিয়ে কোনও সংশয় রয়েছে? এসবই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে প্রশাসনিক মহলে।

আরও পড়ুন: পুকুরে পাড়েই সন্ধ্যার পর মিলছে তার পায়ের ছাপ! এবার আতঙ্ক মধুপুরে

যদিও এবিষয়ে কেষ্টর সাফ জবাব, ‘কেন আমাকে জেড ক্যাটাগরির নিরপত্তা দেওয়া হল, সেবিষয়ে আমিও কিছু জানি না। স্বরাষ্ট্রদফতরের কাছেই এ সংক্রান্ত সব প্রশ্নের উত্তর রয়েছে।‘

.