Anupam Hazra: 'আমি এখন দু'দিনের জন্য হিমালয়ে যাচ্ছি'!

শাহি সফরের পরেই বিজেপি কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে অপসারিত অনুপম হাজরা। ফেসবুকে পোস্ট দিলেও সাংবাদিকদের সামনে মুখ খুললেন না তিনি।

Updated By: Dec 27, 2023, 09:41 PM IST
Anupam Hazra: 'আমি এখন দু'দিনের জন্য হিমালয়ে যাচ্ছি'!

প্রসেনজিৎ মালাকার: কীসের ইঙ্গিত? বিজেপিতে পদ হারানোর পর 'হিমালয়ে' যাচ্ছেন অনুপম হাজরা! বললেন, 'এখন ২ দিন হিমালয়ে থাকব। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে'।

আরও পড়ুন:  Mamata Banerjee on Gangasagar Mela: গঙ্গাসাগর মেলায় এবার পুণ্যার্থীদের জন্য কী বিশেষ ব্যবস্থা? প্রস্তুতি বৈঠকে জানালেন মমতা

একদিন পার। বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অনুপম হাজরাকে। কবে? গতকাল, মঙ্গলবার  শাহি সফরের পরেই। গত কয়েকদিন ধরেই রীতিমতো 'বেসুরো' হয়ে উঠেছিলেন অনুপম। স্রেফ রাজ্য নেতৃত্বের সমালোচনা নয়, বোলপুরে তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে গিয়েছিলেন। বারবার দলের বিরুদ্ধে মুখ খোলার জন্যই   অপসারণের সিদ্ধান্ত। সূত্রের খবর তেমনই।

এদিকে পথ হারিয়েও দমছেন না অনুপম! এদিন ফেসবুক পোস্টে তিনি লেখেন, 'পদ থেকে সরাবার তিন ঘণ্টার মধ্যেই বার্তা-কিছু শর্ত মেনে চললে আবার সব আগের মতো'!!!

আরও পড়ুন: Balagarh: ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ, বলাগড়ে তৃণমূল কর্মীর বাড়িতে ভাঙচুর!

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'রাষ্ট্রের ব্যাপার। উনি রাষ্ট্রীয় সেক্রেটারি ছিলেন আমাদের। দল তাঁর বিরুদ্ধে একটা সিদ্ধান্ত নিয়েছে। সেটা ন্যাশনাল ব্যাপার। তবে শর্তসাপেক্ষে কিছু হবে বলে আমার জানা নেই। যা বলার, কেন্দ্রীয় নেতৃত্বই বলতে পারবেন'।

তৃণমূল নেতা অরূপ চক্রবর্তীর কটাক্ষ, 'সত্যজিৎ রায় যদি বেঁচে থাকতেন, ফেলুদার নতুন করে গল্প লিখতেন, জটায়ু তার নামকরণ করতেন গোয়ালঘরে গুঁতোগুঁতি! ক'দিন আগে আমি দেখেছি, কেন্দ্রীয় কমিটির নেতা অনুপমবাবু, তাঁকে বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলছেন তোতাপাখি নেতা। আবার আজকে দেখলাম তোতাপাখি নেতাও  স্থান পেলেন না ১৫ জনের নেতা। অমিত শাহ এসে বললেন, NRC হবেই। চার বছর ধরে আইন পাস করেও CAA করতে পারল না! কিন্তু নিজের ঘরেই আজকে বিজেপি NRC করে দিল! অনুপম হাজরাকে  তাড়িয়ে দিল। ৪ কেন্দ্রীয় মন্ত্রীকে কমিটি রাখল না। হাস্যকর রাজনীতির প্রকাশ'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.