ভোটে জিতেই ভাটপাড়ায় শান্তি ফেরাতে তত্পর অর্জুন, এলাকায় দফায় দফায় বৈঠক

ভোটের ফল ঘোষণার পরই কাঁকিনাড়ায় শান্তি ফেরাতে এলাকার বাসিন্দাদের নিয়ে শান্তি বৈঠক করলেন অর্জুন সিং। শুক্রবার সকালে বৈঠক করেন তিনি। এই কয়েকদিনের বোমাবাজি, সংঘর্ষে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। 

Updated By: May 24, 2019, 11:06 AM IST
ভোটে জিতেই ভাটপাড়ায় শান্তি ফেরাতে তত্পর অর্জুন, এলাকায় দফায় দফায় বৈঠক

নিজস্ব প্রতিবেদন: ভোটের ফল ঘোষণার পরই কাঁকিনাড়ায় শান্তি ফেরাতে এলাকার বাসিন্দাদের নিয়ে শান্তি বৈঠক করলেন অর্জুন সিং। শুক্রবার সকালে বৈঠক করেন তিনি। এই কয়েকদিনের বোমাবাজি, সংঘর্ষে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। 

প্রসঙ্গত, ভোটের আগের দিন রাত থেকেই দুদলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে ভাটাপাড়া-কাঁকিনাড়া এলাকায়। রাতভোর চলতে থাকে বোমাবাজি, অস্ত্র হাতে তাণ্ডব। 
এই সপ্তাহের প্রথম দুদিন ট্রেন অবরোধ করে চলে বিক্ষোভ। বিক্ষোভকারীরা ট্রেন লক্ষ্য করে বোমাবাজি করে বলেও অভিযোগ। এলাকায় RAF নামানো হয়। ১৪৪ ধারা জারি করা হয়।
বৃহস্পতিবার ভাটপাড়া বিধানসভার উপ-নির্বাচনে জিতলেন বিজেপির প্রার্থী পবন সিং। ২০ হাজারের বেশি ভোটে তিনি হারালেন তৃণমূল কংগ্রেসের মদন মিত্রকে। 

মদন মিত্রকে হারিয়ে ভাটপাড়ায় জিতল অজুর্ন-পুত্র পবন
অন্যদিকে, বারাকপুরে জয়ী হন অর্জুন সিং। শুক্রবার সকাল থেকেই এলাকায় শান্তি ফেরাতে নেমে পড়লেন তিনি। 
আক্রান্তদের  বাড়ি, বিভিন্ন শরণার্থী শিবিরে ঘর ছাড়াদের শান্তির বার্তা দিলেন বারাকপুর এর সদ্য জয়ী  বিজেপির সাংসদ অর্জুন সিং। ঘরছাড়া আর ক্ষতিগ্রস্তদের, কীভাবে বাড়ি ফেরানো যায় এবং ক্ষতিগ্রস্তদের  কতটা ক্ষতিপূরণ দেওয়া যায়, তাই নিয়ে প্রশাসনের সঙ্গে বৈঠকও করেন। 
বৃহস্পতিবার ভোটের ফল ঘোষণার পর বিজেপির কর্মীরা বিভিন্ন তৃনমূলের দলীয় কার্যালয় দখল করে নেন। 
বিশেষ করে কাঁকিনাড়া,জগদ্দল,ভাটপাড়া, নৈহাটির বেশ কিছু এলাকায় তৃনমুলের দলীয় কার্যালয়ে বিজেপির ঝাণ্ডা লাগিয়ে দখল করে নেন বিজেপি কর্মীরা।

অর্জুন সিং বলেন, ''এটা জনোরোষের ফল।  তবে এলাকায় শান্তি রাখার জন্য সবাইকে আবেদন জানিয়েছি।''

.