দিল্লিতে ফের পাটশিল্প নিয়ে বৈঠক; ফল না পাওয়া পর্যন্ত বিশ্বাস নেই: Arjun Singh

কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীর সঙ্গে বৈঠক সেরে ফিরলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

Updated By: May 13, 2022, 09:34 PM IST
দিল্লিতে ফের পাটশিল্প নিয়ে বৈঠক; ফল না পাওয়া পর্যন্ত বিশ্বাস নেই: Arjun Singh

নিজস্ব প্রতিবেদন: 'কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীর সঙ্গে আলোচনা ইতিবাচক। কিন্তু ফল না পাওয়া অবধি বিশ্বাস নেই'। দিল্লি থেকে ফিরে বললেন বিজেপি সাংসদ অর্জুন সিং। জানালেন, 'সোম কিংবা মঙ্গলবারের মধ্যে কাঁচা পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের আশ্বাস দিয়েছেন মন্ত্রী'।

ব্যবধান সপ্তাহ দেড়েকের। পাটশিল্প ও জুটমিল শ্রমিকদের সমস্যা নিয়ে ফের অর্জুন সিংয়ের সঙ্গে বৈঠক করলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েল (Union Textiles Minister Piyush Goyal)। গতকাল, বৃহস্পতিবার দিল্লি গিয়েছিলেন ব্য়ারাকপুরের বিজেপি সাংসদ। বাড়ি ফিরলেন এদিন।

আরও পড়ুন: Kaliachak Blast: মুখ্যসচিব ও ADG-কে তলব জাতীয় শিশু সুরক্ষা কমিশনের

বৈঠকে কী আলোচনা হল? অর্জুন সিং জানিয়েছেন, প্রতিটি জুটমিলের সমস্য়া খতিয়ে দেখার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি জুটমিলে গিয়ে, এমনকী স্থানীয় সাংসদদের কাছ থেকেও তথ্য সংগ্রহ করবেন কমিটির সদস্যরা। সঙ্গে যোগ করলেন, 'যতক্ষণ না  রেজাল্ট হাতে পাব, ততক্ষণ বিশ্বাস নেই। রেজাল্ট হাতে পাব, তারপর বিশ্বাস করব। মুখের কথায় কাজ হবে না'।

আরও পড়ুন: Minor Rape: বাবা-মাকে খুনের ভয় দেখিয়ে নাবালিকাকে বারবার 'ধর্ষণ', অভিযুক্তের 'চরম' শাস্তি

এর আগে, ৩০ এপ্রিল প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে জরুরি তলব পেয়ে দিল্লি গিয়েছিলেন অর্জুন সিং। সেদিন রাতেই কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েলের সঙ্গে হয়েছিল তাঁর। কেন এই বৈঠক? পাট শ্রমিকদের দুরবস্থা নিয়ে কেন্দ্রের সংঘাতে জড়িয়েছেন অর্জুন। নিশানা করেছেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েলকে। স্রেফ আন্দোলনের হুঁশিয়ারি নয়, এ রাজ্যে জুটমিলগুলির ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.