অ্যাম্বুল্যান্সে করে অস্ত্রপাচার, ধৃত ৩

অ্যাম্বুল্যান্সে অস্ত্রপাচার। হাতনাতে ধরা পড়ে গেল তিন দুষ্কৃতী। অ্যাম্বুল্যান্স থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, জালনোট, মাদকদ্রব্য। কলকাতা থেকে কালনায় যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। গোপনসূত্রে খবর পেয়ে গতকাল রাতে পূর্ব সাতগাছিয়ার STKK  রোডে শুরু হয় তল্লাসি অভিযান। শেষমেষ  রাত তিনটে নাগাদ অ্যাম্বুল্যান্সটি আটক করে পুলিস।

Updated By: Jun 4, 2017, 09:35 AM IST
অ্যাম্বুল্যান্সে করে অস্ত্রপাচার, ধৃত ৩
ফাইল ফোটো

ওয়েব ডেস্ক : অ্যাম্বুল্যান্সে অস্ত্রপাচার। হাতনাতে ধরা পড়ে গেল তিন দুষ্কৃতী। অ্যাম্বুল্যান্স থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, জালনোট, মাদকদ্রব্য। কলকাতা থেকে কালনায় যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। গোপনসূত্রে খবর পেয়ে গতকাল রাতে পূর্ব সাতগাছিয়ার STKK  রোডে শুরু হয় তল্লাসি অভিযান। শেষমেষ  রাত তিনটে নাগাদ অ্যাম্বুল্যান্সটি আটক করে পুলিস।

গাড়ি ভেতরে তল্লাসি চালাতেই উদ্ধার হয় দুটি বন্দুক, এক রাউন্ড গুলি। গাড়িতে মজুত ছিল মাদক দ্রব্যও। উদ্ধার হয় প্রায় তিন লক্ষ টাকার হেরোইন। উদ্ধার হয়েছে কয়েক  হাজার টাকার জাল নোট। ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের জেরা করে জানা গেছে, এরা প্রত্যেকেই কালনার সমুদ্রগড়ের বাসিন্দা। আগ্নেয়াস্ত্র পাচারই এদের মূল উদ্দেশ্য ছিল। ধৃতদের দফায় দফায় জেরা করছে পুলিস।

আরও পড়ুন, ITBP জনওয়ানকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনেও স্বীকৃতির অন্তরালে বাঙালি পর্বতারোহী

.