খণ্ডঘোষে উল্টে গেল ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা পুলিসের গাড়ি

বর্ধমানের খণ্ডঘোষে উল্টে গেল ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর  নিরাপত্তায় থাকা পুলিস কর্মীদের গাড়িটি। খণ্ডঘোষের  শাঁখারিতে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাসের  দলীয় কর্মসূচি রয়েছে। পুলিসের গাড়িটি  দ্রুত গতিতে সেখানে যাওয়ার সময় উল্টে যায়। গুরুতর আহত হন কুড়ি জন পুলিস কর্মী। আহতদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Jun 3, 2017, 11:54 PM IST
খণ্ডঘোষে উল্টে গেল ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা পুলিসের গাড়ি
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বর্ধমানের খণ্ডঘোষে উল্টে গেল ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর  নিরাপত্তায় থাকা পুলিস কর্মীদের গাড়িটি। খণ্ডঘোষের  শাঁখারিতে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাসের  দলীয় কর্মসূচি রয়েছে। পুলিসের গাড়িটি  দ্রুত গতিতে সেখানে যাওয়ার সময় উল্টে যায়। গুরুতর আহত হন কুড়ি জন পুলিস কর্মী। আহতদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- উলুবেড়িয়ায় ছ'নম্বর জাতীয় সড়কে পরপর তিনটি দুর্ঘটনা

অন্যদিকে, উলুবেড়িয়ায় ছ' নম্বর জাতীয় সড়কে পরপর দুর্ঘটনা। গতকাল রাত থেকে মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল এক জনের। আহত দশজনের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। গত রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে বানিতবলায়। জখম হন একজন। ভোরে পানপুর মোড়ের কাছে দ্বিতীয় দুর্ঘটনায় প্রাণ হারান এক জন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ম্যাটাডোর সহ অটো ও সাইকেল আরোহীকে পরপর ধাক্কা মারে লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। আহত পাঁচ জনকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে কলকাতার দিকের লেনে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

.