আসানসোল বিজেপি জেলা অফিসে হাতাহাতি! ৪ নেতাকে শোকজ জেলা সভাপতির

জেলা সভাপতির সঙ্গে দুর্ব্যবহার এবং দলের শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাঁদের শোকজ করা হয়েছে।

Updated By: Apr 19, 2022, 12:32 PM IST
আসানসোল বিজেপি জেলা অফিসে হাতাহাতি! ৪ নেতাকে শোকজ জেলা সভাপতির

নিজস্ব প্রতিবেদন : বিজেপির আসানসোল জেলা অফিসে গন্ডগোল করার জন্য ৪ জন জেলা নেতাকে শোকজ করলেন জেলা সভাপতি দিলীপ দে। ৪৮ ঘণ্টার মধ্যে শোকজ চিঠির লিখিত জবাবও চেয়েছেন তিনি। 

চিঠিতে লেখা আছে, জেলা সভাপতির সঙ্গে দুর্ব্যবহার এবং দলের শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাঁদের শোকজ করা হয়েছে। দলকে তাঁদের জবাবদিহি করতে হবে, দল কেন এদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবে না? চিঠির প্রতিলিপি সাংগঠনিক সম্পাদক অমিতাভ চক্রবর্তী, শুভেন্দু অধিকারী ও আমিত মালব্যকেও পাঠিয়ে দিয়েছেন জেলা সভাপতি দিলীপ দে।

প্রসঙ্গত, সোমবার টাকা বন্টন ইস্যুতে আসানসোলে জেলা বিজেপি কার্যালয়ে তুলকালাম বাধে। হাতাহাতি পর্যন্ত গড়ায় বিষয়টি। জেলা নেতৃত্বর কাছে রীতিমত কৈফিয়ত তলব করেন বিজেপি কর্মীরা। নির্বাচনের জন্য যে টাকা এসেছিল, তা কাকে দেওয়া হয়েছে? নির্বাচনে টাকা সঠিকভাবে বণ্টন হয়নি কেন? প্রশ্ন তোলেন তাঁরা। দাবি করেন, জেলা নেতৃত্ব থেকে বহিরাগতদের তাড়ানো হোক। আনা হোক দলের পুরনো মুখকে। 

বিজেপি জেলা সভাপতি সহ সকলকে বদল করে ঠিকমত নির্বাচন হোক। দাবি জানান বিজেপি কর্মীরা। সব মিলিয়ে ভোটের ফলাফল বেরনোর পর আসানসোল জেলা বিজেপির ভিতরে আদি-নব্য দ্বন্দ্বটা ফের বেআব্রু হয়ে পড়ে। এই পরিস্থিতিতেই ৪ জন জেলা নেতাকে শোকজ করলেন জেলা সভাপতি দিলীপ দে।

আরও পড়ুন, Rape: রাজ্য়ে ফের ধর্ষণ! কালিয়াগঞ্জে নাবালিকাকে ধর্ষণ পড়শি নাবালকের

Tapan Kandu Murder: তপন কান্দু খুনের পিছনে আছে 'বড় মাথা'! আদালত চত্বরে বিস্ফোরক সত্যবান

West Bengal: রাজ্যে বাড়বে জেলা, IAS-IPS অফিসার নিয়োগে জোর মমতা প্রশাসনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.