Tapan Kandu Murder: তপন কান্দু খুনের পিছনে আছে 'বড় মাথা'! আদালত চত্বরে বিস্ফোরক সত্যবান

 কে সেই মাথা? তপন কান্দু হত্যাকান্ডে 'বড় মাথা' অর্থাৎ শাসকদলের কোনও নেতার নাম থাকার জল্পনাকে উস্কে দিল সত্যবানের এই চাঞ্চল্যকর মন্তব্য।

Updated By: Apr 18, 2022, 07:34 PM IST
Tapan Kandu Murder: তপন কান্দু খুনের পিছনে আছে 'বড় মাথা'! আদালত চত্বরে বিস্ফোরক সত্যবান
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তপন কান্দু খুনের পিছনে আরও বড় মাথা রয়েছে। আদালত চত্বরে বিস্ফোরক সত্যবান। কে সেই 'বড় মাথা'? ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় অভিযুক্ত সত্যবান পরামাণিকের চাঞ্চল্যকর মন্তব্যে রহস্য আরও ঘনীভূত।

তপন কান্দু খুনের ঘটনায় হেফাজতে থাকা ৩ অভিযুক্ত, নরেন কান্দু, সত্যবান পরামাণিক ও কলেবর সিংকে রবিবার আদালতে পেশ করা হয়। পুলিস ভ্যানে বসে সত্যবান চাঞ্চল্যকর মন্তব্য করেন। বলেন, ঘটনায় আরও বড় মাথা রয়েছে। কিন্তু কে সেই মাথা? এ ব্যাপারে আর কিছু বলেননি সত্যবান। তাহলে কি তপন কান্দুর স্ত্রী বার বার যে রাঘববোয়ালদের  কথা বলছিলেন, সত্যবান ও কি তাঁকেই ইঙ্গিত করছে? বলাই বাহুল্য, ফের তপন কান্দু হত্যাকান্ডে বড় মাথা অর্থাৎ শাসকদলের কোনও নেতার নাম থাকার জল্পনাকে উস্কে দিল সত্যবানের এই চাঞ্চল্যকর মন্তব্য।

অন্যদিকে, ঝালদা কান্ডে ফের ঘটনাস্থলে যায় সিবিআই-এর ফরেন্সিক দল। ঘটনাস্থল থেকে নমুনা খোঁজার চেষ্টা করে। গতকাল ঝালদায় ঢুকে ফরেন্সিক দলের সদস্যরা প্রত্যক্ষদর্শীদের ঘটনাস্থলে নিয়ে গিয়ে জানার চেষ্টা করেন কীভাবে তপনকে খুন করেছিল আততায়ীরা? কোন দিক থেকে এসেছিল তারা? কজন ছিল? এই সব বিষয়ে পুঙ্খানুপুঙ্খ জানার চেষ্টা করেন। পরে বিকেলে ফের ঘটনাস্থলে যান তারা। এরপর ফের আজ সোমবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় সিবিআই-এর ফরেন্সিক দল। কিছুর সন্ধানে তল্লাশি চালানো হয়। 

একইসঙ্গে আশপাশে থাকা ঝোপগুলিও খুঁজে দেখা হয়। মাটি খুঁড়েও কিছু খোঁজেন তাঁরা। এরপর বিকেলে ফের অস্থায়ী ক্যাম্প থেকে নিরঞ্জন বৈষ্ণবের বাড়িতে যায় CBI-এর ফরেনসিক দল। যে ঘর থেকে নিরঞ্জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল, সেই ঘর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এদিকে নিরঞ্জন বৈষ্ণবের দাদা নেপাল বৈষ্ণব এদিন জানান, CBI তদন্তে তাঁরা খুশি। সুবিচার পাওয়ার আশা করছেন। কিন্তু, তপন খুনের কিনারায় ঠিক কোন পথে এগোচ্ছে সিবিআই? সত্যবানই বা কাকে ইঙ্গিত করছেন? মাস্টারমাইন্ড কে? উত্তরের অপেক্ষায় মুখিয়ে ঝালদা।

আরও পড়ুন, টাকা বন্টন নিয়ে হাতাহাতি! আসানসোলে জেলা বিজেপি কার্যালয়ে তুলকালাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.