বার্নপুরে স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার দফতরে ডাকাতি

ফের ডাকাতি স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার দফতরে। এবার পশ্চিম বর্ধমানের বার্নপুরের কোর্টমোড়ে ৪০ মিনিট ধরে লুঠপাট চালাল ডাকাতদল। কয়েক লক্ষ টাকা নগদ ও গয়না খোয়া গিয়েছে বলে দাবি সংস্থার কর্মীদের। 

Updated By: Dec 23, 2017, 01:08 PM IST
বার্নপুরে স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার দফতরে ডাকাতি

নিজস্ব প্রতিবেদন: ফের ডাকাতি স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার দফতরে। এবার পশ্চিম বর্ধমানের বার্নপুরের কোর্টমোড়ে ৪০ মিনিট ধরে লুঠপাট চালাল ডাকাতদল। কয়েক লক্ষ টাকা নগদ ও গয়না খোয়া গিয়েছে বলে দাবি সংস্থার কর্মীদের। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডাকাতি করার জন্য আগে থেকেই তৈরি ছিল দুষ্কৃতীরা। শনিবার সকালে কর্মীরা সংস্থার দফতর খুলতেই ঢুকে পড়ে সশস্ত্র ডাকাতরা। চার কর্মীকে মারধর করে ভল্টের চাবি ছিনিয়ে নেয় তারা। সেখান থেকে প্রায় সাড়ে লক্ষ নগদ ও সোনার গয়না নিয়ে চম্পট দেয় তারা। প্রায় ৪০ মিনিট ধরে লুঠপাট চালালেও ঘটনাস্থলে পৌঁছতে পারেনি পুলিশ। 

সাত সকালে ডাকাতিতে আতঙ্ক ছড়িয়েছে বার্নপুর শহরে। ঘটনায় ঝাড়খণ্ডের গ্যাং যুক্ত থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। ডাকাতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত কয়েকমাসে কলকাতা ও শহরতলিতে বেশ কয়েকটি স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার দখতরে ডাকাতিতে দফতরগুলির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। 

.