২৫ দিন ধরে নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থী, রহস্য চিঠিকে ঘিরে

২৫ দিন ধরে নিখোঁজ এক মাধ্যমিক পরীক্ষার্থী। ডায়মন্ড হারবার থানার কালীনগর এলাকার বাসিন্দা সে। ঘটনার তদন্তে নেমে একটি চিঠির সূত্র ধরে এগোচ্ছে পুলিস।    

Updated By: Dec 23, 2017, 12:01 PM IST
২৫ দিন ধরে নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থী, রহস্য চিঠিকে ঘিরে

নিজস্ব প্রতিবেদন : ২৫ দিন ধরে নিখোঁজ এক মাধ্যমিক পরীক্ষার্থী। ডায়মন্ড হারবার থানার কালীনগর এলাকার বাসিন্দা সে। ঘটনার তদন্তে নেমে একটি চিঠির সূত্র ধরে এগোচ্ছে পুলিস।    

জানা গিয়েছে, গত ২০ নভেম্বর বাড়ি থেকে বেরিয়ে বাজারে মাংস আনতে যায় সৌমেন চৌধুরী। কিন্তু তারপর থেকে আর কোনও খোঁজ মেলেনি তার। রাত পর্যন্ত ছেলে বাড়িতে না ফেরায় খোঁজ শুরু করেন সৌমেনের বাবা বিনয় চৌধুরী। আত্মীয় থেকে বন্ধু, সকলের বাড়িতেই খোঁজ চালিয়ে ছেলেকে না পেয়ে অবশেষে ডায়মন্ড হারবার থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

 

পুলিসি তদন্তে সাহায্য করতে গিয়ে বাড়িতে ছেলের ঘর থেকে একটি চিঠি উদ্ধার করে তার বাবা, মা। আর তা থেকেই জানা যায় সৌমেনের এক সহপাঠীনির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সেই সম্পর্কে চিড় ধরে। ভেঙে যায় সম্পর্ক। ছেলের বাড়ি ছাড়ার সঙ্গে চিঠির কোনও সম্পর্ক রয়েছে বলে অনুমান পরিবারের। ছেলেকে খুঁজে পেতে পুলিসের হাতে চিঠিটি তুলে দিয়েছেন সৌমেনের বাবা, মা।

আরও পড়ুন- নদীয়ার হাঁসখালিতে প্রকাশ্য রাস্তায় নৃশংসভাবে খুন তৃণমূল কর্মী

পুলিস চিঠির সূত্র ধরে তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই থানায় তলব করা হয়েছে ওই ছাত্রী ও তার অভিভাবকে। এদিকে সৌমেনের পরিবারের দাবি, তাকে অপহরণ করে হয় পাচার করা হয়েছে ছেলেকে, নয়তো খুন করা হয়েছে সে।

.