Salanpur: সম্পত্তির লোভে বোনকে খুন 'ভিক্ষে দাদা'-র! সালানপুরে যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধারের কিনারা

 মঙ্গলবার পিকনিকে গিয়ে নিখোঁজ হয়ে যায় ওই তরুণী। ৩ দিন পর মেলে দেহ। শরীরে অ্যালকোহলের নমুনা পাওয়া গিয়েছে। 

Updated By: Jan 13, 2024, 06:00 PM IST
Salanpur: সম্পত্তির লোভে বোনকে খুন 'ভিক্ষে দাদা'-র! সালানপুরে যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধারের কিনারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পশ্চিম বর্ধমান জেলার সালানপুরে যুবতী খুনের ঘটনার কিনারা করল পুলিস। এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে সালানপুর থানার পুলিস। সম্পত্তির লোভে বোনকে খুন 'ভিক্ষে দাদা'র! পুলিসি জেরায় স্বীকার ধৃতের। ধৃতের নাম লাল্টু চট্টোপাধ্য়ায়। ধৃত যুবক নিহত যুবতীর 'ভিক্ষে দাদা' বলে জানা গিয়েছে। 

বৃহস্পতিবার সকালে সালানপুর থানার মাধাইচক ও বোলকুন্ডা রাস্তার পাশে জঙ্গল থেকে এক যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। পরিবার অভিযোগ করে খুনের। পরিবারের অভিযোগ ছিল, ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে সালানপুর থানার পুলিস। শুরু হয় জিজ্ঞাসাবাদ। তারপরই পুলিস মৃতার 'ভিক্ষে দাদা' লাল্টু চট্টোপাধ্য়ায়কে গ্রেফতার করে। 

আসানসোল দুর্গাপুর পুলিস কমিশনারেটের ডিসি পশ্চিম অভিষেক মোদী জানান, ধৃত লালটু চট্টোপাধ্যায় খুনের কথা স্বীকার করেছে। আরও জানিয়েছে যে সম্পত্তির কারণেই সে এই খুন করেছে। ধৃতকে এদিন আসানসোল আদালতে পেশ করা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হলেও ওই যুবতীকে ধর্ষণ করা হয়নি। তাঁর শরীরে অ্যালকোহলের নমুনা পাওয়া গিয়েছে। তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

প্রসঙ্গত, পিকনিকে গিয়ে নিখোঁজ হয়ে যায় ওই তরুণী। ৩ দিন পর মেলে দেহ। অর্ধনগ্ন দেহ ঘিরে রহস্য ঘনীভূত হয়! এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মঙ্গলবার পিকনিকে গিয়েছিলেন ওই যুবতী। বুধবার দুপুরে তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু বুধবার দুপুরে আর বাড়ি ফেরেননি ওই তরুণী। শেষে ৩ দিনের মাথায় বৃহস্পতিবার উদ্ধার হয় ওই যুবতীর অর্ধনগ্ন দেহ। 

এই ঘটনায় এলাকাবাসী অভিযোগ করে যে ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনার পর পুলিসকে ঘিরে বিক্ষোভও দেখায় এলাকার মানুষ। নিরাপত্তার দাবি জানাতে থাকে তাঁরা। যদিও ময়নাতদন্তের রিপোর্টে সামনে আসে যে, ওই যুবতীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি। শরীরে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গিয়েছে।

আরও পড়ুন, Birbhum: অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী, প্রতিবাদ করায় স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের চেষ্টা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.