Asansol: আসানসোলে প্রকাশ্যে তৃণমূলের মাইনরিটি সেলের জেলা কমিটি নিয়ে গোষ্ঠী কোন্দল!

বিজেপি আসানসোল জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় জানান আসলে এটা ভাগ বাটোয়ারা নিয়ে ঝামেলা। আসানসোল পুরনিগমের ৬৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নদিমের আখতারের নামে এফ আই আর হয়েছে তার কাগজ আমি দেখেছি, ওনার বিরুদ্ধে ৯০ লক্ষ টাকা তছরুপ করার অভিযোগ করা হয়েছে। 

Updated By: Mar 26, 2024, 11:35 AM IST
Asansol: আসানসোলে প্রকাশ্যে তৃণমূলের মাইনরিটি সেলের জেলা কমিটি নিয়ে গোষ্ঠী কোন্দল!

বাসুদেব চট্টোপাধ্য়ায়: আসানসোল লোকসভা নির্বাচনের কোর কমিটি ঘোষণা হওয়ার পর এবার মাইনরিটি সেলের জেলা কমিটি নিয়ে গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো।  সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উপরে দেন তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা কমিটির চেয়ারম্যান তথা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়। তিনি তার ফেসবুক পেজে হিন্দি ও বাংলা ভাষায় লেখেন "তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলে যে পরিবর্তন করা হয়েছে, সে বিষয়ে আমার সঙ্গে বিন্দুমাত্র আলোচনা করা হয়নি। স্পষ্ট করে একটা কথাই বলছি, যদি কোনরকম দুর্নীতির অভিযোগ ওঠে তাহলে যিনি যুক্ত এবং যিনি তাকে দায়িত্ব দিয়েছেন একমাত্র তারাই দায়বদ্ধ থাকবেন। কুলটিতে দল এই বিষয়ে কোন দায়িত্ব নেবে না।

কুলটি ব্লকের মাইনরিটি সেল এর সভাপতি করা হয়েছে আসানসোল পুরনিগমের কাউন্সিলর নাদিম আখতার ওরফে বাবলুকে। সম্ভবত এই নাদিমকে নিয়েই ক্ষোভ জানিয়েছেন উজ্জ্বল চট্টোপাধ্যায়। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু বলেন নাদিম আখতার সহ কয়েকজনকে নিয়ে কুলটিতে বিভ্রান্ত সৃষ্টি হয়েছে। নদিম তৃনমুল কংগ্রেসে যোগদান করেছে কিনা আমার যানা নেই, আমি রাজ্য নেতৃত্বকে জানিয়েছি। পার্টিতে কেও যোগদান করতে চাইলে মমতা বন্দ্যোপাধ্যায় বা অভিষেক বন্ধোপাধ্যায় সিদ্ধান্ত নেয়, এটাই পার্টির নিয়ম। এখন যে কমিটি ঘোষণা হয়েছে তা কার কথায় হয়েছে এই নির্বাচনের প্রাক্কালে তা আমার জানা নেই, যাক যা হয়েছে তা এখন সবাইকে মেনে নিতে হবে। এই বিষয়ে মাইনোরিটি সেলের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি মাহফুজুল হাসান মনু বলেন ২০ দিন আগে এই লিস্ট সবাইকে দেওয়া হয়েছিল, তখন কেউ কোন প্রতিবাদ জানায়নি, এখন সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ জানানো হচ্ছে, নির্বাচনের প্রাক্কালে এটা মোটেই ঠিক নয়। উচ্চ নেতৃত্ব যা সিদ্ধান্ত নেবে তা করা হবে।

বিজেপি আসানসোল জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় জানান আসলে এটা ভাগ বাটোয়ারা নিয়ে ঝামেলা। আসানসোল পুরনিগমের ৬৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নদিমের আখতারের নামে এফ আই আর হয়েছে তার কাগজ আমি দেখেছি, ওনার বিরুদ্ধে ৯০ লক্ষ টাকা তছরুপ করার অভিযোগ করা হয়েছে। এখন এলাকা ছাড়া উনি পলাতক। তৃণমূল কংগ্রেস মানেই যে চোর তা প্রতি মুহূর্তে প্রমাণ হয়ে যাচ্ছে। তৃণমূল কংগ্রেসের কাউন্সিলররা যেভাবে তছরূপ করছে তা সত্যি দেখার বিষয় আছে। জাতীয় কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি দেবেশ চক্রবর্তী বলেন তৃণমূল দলটা যে একটা চোরের দল, চোর বাটপাররা ঢুকে রয়েছে তা আরো একবার প্রমাণিত। তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর নদীম আক্তারের নামে আসানসোল উত্তর থানায় এফ আই আর হয়েছে। সেখানে অভিযোগ ডাকাতির ঘটনায় অভিযুক্ত করা হয়েছে। এইরকমই একটি ব্যক্তিকে তৃণমূল কংগ্রেস কুলটি ব্লক কংগ্রেসের মাইনরিটি সেলের সভাপতি করেছে। তাই আরেকবার প্রমাণিত ভোটের আগে চোর ডাকাতদের দলে সাংগঠনিক পদ দিচ্ছে। এদেরকে দিয়েই ভোট লুটার চেষ্টা করবে তৃনমুল। 

সিপিআইএম নেতা পার্থ মুখোপাধ্যায় জানান তৃণমূল কংগ্রেস দলে চুরি ডাকাতির অভিযোগ থাকবে এটা নতুন কিছু নয় কি করছে দিল্লি তে বসে সর্বত্র আর এরা করছে গোটা বাংলা জুড়ে উভয়ের প্রতিযোগিতামূলক অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছে বাংলা ও ভারতবর্ষের মানুষ অন্যরা কোন অপরাধ না করলেও তাদেরকে জেলে ভরছে পঞ্চায়েত ইলেকশনে সেটা দেখা গিয়েছে আক্রান্ত যেই হবে তাদের পাশে থাকব। অভিযুক্ত কাউন্সিলর নাদিম আক্তার বাবলিকে ফোন করলে উনি বলেন উজ্জ্বল চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে লিখেছেন মাইনোরিটি সেলের ব্লক সভাপতি তাকে জিজ্ঞেস না করে করা হয়েছে, তিনি এর আগেও কুলটি এলাকায় যিনি মেয়র পরিষদ হয়েছেন বা মহিলা সভাপতি হয়েছেন তখনও উজ্জ্বল বাবুকে জিজ্ঞেস না করেই করা হয়েছিল, উজ্জ্বল চট্টোপাধ্যায় যখন তৃণমূল কংগ্রেসের যোগদান করেছিলেন তখন কুলটি এলাকার তৃণমূল কংগ্রেসের কাউকে জিজ্ঞেস না করেই করা হয়েছিল। এটা কোন ইস্যু নয় আমার ইমেজ নষ্ট করার একটা চেষ্টা হচ্ছে মাত্র যা আমি হতে দেব না।

আরও পড়ুন, Loksabha Election 2024: বহরমপুরে বসন্ত উৎসব, আবির মেখে এবার ইউসুফ পাঠানের হয়ে প্রচারে হুমায়ুন কবীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.