আসানসোল ভ্যাকসিনকাণ্ড: প্রাক্তন ডেপুটি মেয়রের পুর অফিসে ঢোকায় নিষেধাজ্ঞা, বন্ধ গাড়ি

গত শনিবার কুলটির নিয়ামতপুরের চবকায় এক ভ্য়াকসিন ক্যাম্পে টিকা নিজের হাতে দিয়েছিলেন তাবাসুম আরা

Updated By: Jul 8, 2021, 06:36 PM IST
আসানসোল ভ্যাকসিনকাণ্ড: প্রাক্তন ডেপুটি মেয়রের পুর অফিসে ঢোকায় নিষেধাজ্ঞা, বন্ধ গাড়ি

নিজস্ব প্রতিবেদন: কুলটির এক ভ্যাকসিন সেন্টারে নিজের হাতে এক মহিলাকে টিকা দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন আসানসোলের প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম আরা। ওই ঘটনায় ইতিমধ্যেই শোকজ করা হয়েছে তাঁকে। এবার পুরসভার গাড়ি ব্যবহার করতে তাঁকে নিষেধ করা হল। শুধু তাই নয় পুরসভায় ঢোকার উপরেও নিষেধাজ্ঞা জারি হল বর্তমান পুর প্রশাসক বোর্ডের এই সদস্যের বিরুদ্ধে।

আরও পড়ুন-‘প্রয়োজনে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলব’, উন্নয়ন ইস্যুতে বার্তা জন বার্লার

এদিকে, ওইসব নিষেধাজ্ঞা সম্বলিত চিঠি গ্রহণ করছেন না তাবাসুম আরা। এমনটাই অভিযোগ পুরসভার। পুরকর্মীরা বারবার তাঁর বাড়ি গিয়ে ফিরে আসছেন। ফলে ডাক যোগে তাঁকে ওই চিঠি পাঠানো হয়েছে। থানাকেও অনুরোধ করা হয়েছে যেন পুলিস ওই চিঠি তাবাসুমের কাছে পৌঁছে দেয়। তাতেও যদি তিনি চিঠি নিতে রাজী না হন তাহলে তাঁর বাড়িতে ওই চিঠি টাঙিয়ে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আসানসোল(Asansol) পুরসভার পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-ভোট পরবর্তী হিংসা নিয়ে কী পদক্ষেপ? ‘আস্তে আস্তে সব বলব’, নিশীথের উত্তরে বাড়ছে জল্পনা

গত শনিবার কুলটির নিয়ামতপুরের চবকায় এক ভ্য়াকসিন ক্যাম্পে টিকা নিজের হাতে দিয়েছিলেন তাবাসুম আরা। ওই ঘটনার জেরে তবাসুম আরাকে(Tabasum Ara) শোকজ করেন পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়। তাকে সোমবারের মধ্যে সেই শোকজের জবাব দিতে বলা হয়। মঙ্গলবার তিনি সেই শোকজের জবাব জমা দিয়েছেন। জানা গিয়েছে নিজের জবাবে তবাসুম আরা বেশ কয়েকটি যুক্তি খাড়া করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, এই রকম যাতে আর না হয়, সেদিক থেকে তিনি সতর্ক থাকবেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.