ভোট পরবর্তী হিংসা নিয়ে কী পদক্ষেপ? ‘আস্তে আস্তে সব বলব’, নিশীথের উত্তরে বাড়ছে জল্পনা

বৃহস্পতিবার কেন্দ্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেন নিশীথ প্রামাণিক।

Updated By: Jul 8, 2021, 05:25 PM IST
ভোট পরবর্তী হিংসা নিয়ে কী পদক্ষেপ? ‘আস্তে আস্তে সব বলব’, নিশীথের উত্তরে বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: গতকালই স্বরাষ্ট্র মন্ত্রকের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। সময় নষ্ট না করে বৃহস্পতিবারই দায়িত্ব বুঝে নিলেন নিশীথ প্রামাণিক। রাজ্যের ভোট পরবর্তী হিংসার একাধিক অভিযোগ এতদিন ধরে করতেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে এবার কী পদক্ষেপ নেবেন তিনি? প্রশ্নের উত্তরে জল্পনা জিইয়ে রাখলেন কোচবিহারের সাংসদ। মুচকি হেসে কেবল জানালেন, ‘একটু সময় দিন নিশ্চয়ই কিছু ভাবব। আস্তে আস্তে সব বলব’।

এদিন দায়িত্ব বুঝে নেওয়ার পর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানান নিশীথ প্রামাণিক। বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। তাঁর মন্ত্রিসভায় স্থান পেয়ে আমি গৌরবান্বিত। অমিত শাহের সঙ্গে কাজ করতে পারব, আমি ভাগ্যবান। ওঁর কাছ থেকে অনেক কিছু শিখব। সর্বশক্তি দিয়ে ভারতের উন্নয়নে কাজ করব। যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে, তা পালনের চেষ্টা করব।‘

আরও পড়ুন: মোদীর ক্যাবিনেটে ১১ জন মহিলা মন্ত্রী, রয়েছেন ৭ নতুন মুখ

আরও পড়ুন: দিল্লির CBI দফতরে আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

এরপরই বাংলার ভোট পরবর্তী হিংসা নিয়ে করা বিজেপির অভিযোগ এবং সেই বিষয়ে তাঁর আগামী সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করা হলে, সাংসদের ঠোঁটের কোণে আলত হাসি দেখা যায়। মুচকি হেসে তিনি বলেন, ‘একটু সময় দিন নিশ্চয়ই কিছু ভাবব। আস্তে আস্তে সব বলব’। তবে কি এই ইস্যুতে আরও কঠোর কোনও পদক্ষেপ নেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর? বাড়ছে জল্পনা।    

.