মৃত্যুর ভান করে খুনের হাত থেকে বাঁচলেন গৃহবধূ

বুদ্ধির জোরে খুন হওয়ার হাত থেকে বাঁচলেন এক গহবধূ। গলায় শিকল পেঁচিয়ে খুন করার চেষ্টা করে দুষ্কৃতীরা। মৃত্যুর ভান করে থাকেন ওই গৃহবধূ। মৃত্যু নিশ্চিত ভেবে বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কালনার ধর্মডাঙা গ্রামে। 

Updated By: Apr 1, 2019, 12:39 PM IST
 মৃত্যুর ভান করে খুনের হাত থেকে বাঁচলেন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: বুদ্ধির জোরে খুন হওয়ার হাত থেকে বাঁচলেন এক গহবধূ। গলায় শিকল পেঁচিয়ে খুন করার চেষ্টা করে দুষ্কৃতীরা। মৃত্যুর ভান করে থাকেন ওই গৃহবধূ। মৃত্যু নিশ্চিত ভেবে বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কালনার ধর্মডাঙা গ্রামে। 

 

ইতি হাওলাদার নামে ওই গৃহবধূ রবিবার বাড়িতে একাই ছিলেন। অভিযোগ, বিদ্যুতের মিটার দেখার নাম করে কয়েকজন দুষ্কৃতী বাড়িতে ঢোকে। তারপর হঠাত্ই তাঁর ওপর চড়াও হয় তারা। গলায় লোহার শিকল পেঁচিয়ে খুনের চেষ্টা করে। ওই গৃহবধূ ওই অবস্থাতেই মাটিতে লুটিয়ে পড়েন। মৃত্যুর অভিনয় করতে থাকেন তিনি।  

ফের তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত বীরভূম
গৃহবধূর মৃত্যু হয়েছে ভেবে বাইক নিয়েই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তারপর গৃহবধূ উঠে আর্তনাদ শুরু করেন। তাঁর চিত্কার শুনতে পেয়েই ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁকে উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। 

হাতির হানায় তছনছ স্কুলবাড়ি
প্রসঙ্গত, কয়েক বছর আগে একই কায়দায় কালনায় তিন জনকে খুন করা হয়। ওই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। এদিনের ঘটনার পর ফের আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। কেন ওই মহিলাকে খুন করার চেষ্টা হল, তা নিয়েও সন্দেহে পুলিস। 

 

Tags:
.