Bangaon: সার্কাস দেখে ফিরে বাবাকে বিরিয়ানি এনে খাওয়ায়, তারপরই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল একাদশ শ্রেণির ছাত্রী!

 ওই ছাত্রীর ফোনে তার সাথে একটি ছেলের ছবি পাওয়া গিয়েছে। মৃতার দিদি বলেন, "হয়তো আমার বোনের সাথে কারও সম্পর্ক ছিল।পারিবারিক কোনও অশান্তি না থাকলেও, সেই সম্পর্কের টানাপোড়েনের জেরেই হয়তো আত্মঘাতী হয়েছে বোন।"

Updated By: Apr 22, 2022, 06:56 PM IST
Bangaon: সার্কাস দেখে ফিরে বাবাকে বিরিয়ানি এনে খাওয়ায়, তারপরই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল একাদশ শ্রেণির ছাত্রী!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : সার্কাস দেখে ফেরার পর দোকান থেকে বিরিয়ানি কিনে এনে বাবাকে খাওয়ায়। তারপরই নিজে ঘরে ঢুকে আত্মঘাতী হয় একাদশ শ্রেণির এক ছাত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার মেদিয়াপাড়া এলাকায়। 

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী ওই ছাত্রী কালোপুর পাঁচপোতা হাইস্কুলের একাদশ শ্রেণিতে পাঠরত ছিল। বৃহস্পতিবার রাতে পাড়ার বন্ধু ও দাদাদের সাথে সার্কাস দেখতে গিয়েছিল ওই ছাত্রী। তারপর সেখান থেকে ফিরে বাড়ির পাশের এক দোকান থেকে বিরিয়ানি কিনে আনে। বাবাকে খেতেও দেয় সেই বিরিয়ানি। তারপরই নিজে ঘরে গিয়ে দরজা আটকে দেয় ওই ছাত্রী। এরপর রাত ১১টা নাগাদ ওই ছাত্রীর বাবা ঘুম থেকে উঠে দেখেন যে, মেয়ের ঘরে আলো জ্বলছে। আলো নেভানোর জন্য ডাকাডাকি করলেও কোনও সাড়া না মেলায় সন্দেহ হয় তাঁর। 

তারপর পাড়ার লোকজন ডেকে দরজা ভেঙে দেখেন, মেয়ে আত্মঘাতী করেছে। পরিবার এবং স্থানীয়রা তড়িঘড়ি ওই ছাত্রীকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের অভিযোগ, গতকাল রাত ১০টা নাগাদ ওই ছাত্রীর সাথে তার কয়েকজন বন্ধুর ফোনে ঝগড়া হয়। তারপর থেকেই ওই ছাত্রী একটু মনমরা হয়েছিল। বন্ধুদের সাথে ঝগড়ার কারণেই ওই ছাত্রী আত্মঘাতী হয়েছে বলে দাবি পরিবারের। এই বিষয়ে মৃতার দিদি বলেন, "হয়তো আমার বোনের সাথে কারও সম্পর্ক ছিল।পারিবারিক কোনও অশান্তি না থাকলেও, সেই সম্পর্কের টানাপোড়েনের জেরেই হয়তো আত্মঘাতী হয়েছে বোন।"

পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে, ওই ছাত্রীর ফোনে পাওয়া তার সাথে একটি ছেলের ছবির উল্লেখ করা হয়েছে। এই ঘটনার পিছনে সেই ছেলেটি কোনওভাবে জড়িত কিনা, সেই বিষয়ে তদন্তের দাবি জানিয়েছে পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিস।

আরও পড়ুন, Durgapur: সপ্তম শ্রেণীর ছাত্রীকে হোয়াটসঅ্যাপে নোংরা কথা বাবার বন্ধুর, বিয়েরও প্রস্তাব 'কাকুর'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.