Bangaon: ভগ্নিপতির সঙ্গে ঝগড়া হচ্ছিল ফোনে, ঘরে ঢুকতেই ভয়ংকর কাণ্ড করল শ্যালক

Bangaon: ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় শ্যালক সুমন। তদন্ত নেমে পুলিস রাতেই চাকদা থেকে গ্রেফতার করে তাকে

Updated By: Sep 16, 2024, 03:27 PM IST
Bangaon: ভগ্নিপতির সঙ্গে ঝগড়া হচ্ছিল ফোনে, ঘরে ঢুকতেই ভয়ংকর কাণ্ড করল শ্যালক

মনোজ মণ্ডল: পারিবারিক অশান্তি জেরে ভয়ংকর কাণ্ড করল উত্তর ২৪ পরগনার গোপালনগরের যুবক। কথা কাটাকাটির মধ্যে ছুরি চালিয়ে দিল ভগ্নিপতির গলায়। মৃত যুবকের নাম শুভ সাহা(৩২)। রবিবার সন্ধেয় ওই ঘটনা ঘটে গোপালনগর থানার নহাটা বাজার এলাকায়।

আরও পড়ুন- নিম্নচাপ এখন কোথায়, কবে থেকে হবে আবহাওয়ার উন্নতি, জানাল আবহাওয়া দফতর

পুলিস সূত্রে খবর, পারিবারিক অশান্তির জেরেই ওই ঘটনা। পরিবার সূত্রে জানা গিয়েছে গতকাল শ্যালক সুমনের সঙ্গে ভগ্নিপতি শুভর কথা কাটাকাটি হয়।  শুভ নিমতলা থেকে ফোনে শ্যালকের সঙ্গে ঝাগড়া করতে করতে বাইক চালিয়ে শ্বশুর বাড়িতে আসে। সেখানে অশান্তি আরও চরমে পৌঁছয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে পরিণত হয়। এর মধ্যেই শ্যালক সুমন ঘর থেকে ফলকাটার ছুরি এনে ভগ্নিপতির গলায় কোপ বসিয়ে দেয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ভগ্নিপতি শুভ। তাকে তড়িঘড়ি  বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় শ্যালক সুমন। তদন্ত নেমে পুলিস রাতেই চাকদা থেকে গ্রেফতার করে তাকে। ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.