Bangladeshi Killed: দক্ষিণ দিনাজপুরে বিএসএফের সঙ্গে সংঘর্ষে নিহত ১ বাংলাদেশি পাচারকারী

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে গতকাল রাত্রে বর্ডার সীমান্তবর্তী এলাকাতে গুলি চলেছে। ওই শব্দ পাওয়া গেছে বাড়ি থেকেই

Updated By: Sep 8, 2022, 05:36 PM IST
Bangladeshi Killed: দক্ষিণ দিনাজপুরে বিএসএফের সঙ্গে সংঘর্ষে নিহত ১ বাংলাদেশি পাচারকারী

শ্রীকান্ত ঠাকুর: দক্ষিণ দিনাজপুরের হরিহরপুরে বিএসএফের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হল এক বাংলাদেশি নাগরিকের। বিএসএফ সূত্রে খবর, বুধবার আনুমানিক রাত ১২ট নাগাদ ১০-১২ জন পাচারকারির একটি দল বাংলাদেশ থেকে হরিহরপুর বিওপির দিকে আসছিল। তাখনই তাদের তাড়া করে বিএসএফ। দলের অধিকাংশ লোকজন বাংলাদেশের দিকে চলে গেলেও একজন বিএসএফ জওয়ানদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। বিএসএফ জওয়ানের হাতিয়ার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই বাংলাদেশি। সেইসময় সংঘর্ষে নিহত হয় ওই বাংলাদেশি।

পাচারকারী যুবকের মৃত্যুর পর মৃতদেহের কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ, আনুমানিক ১০ থেকে ১২ কেজি কচ্ছপের চামড়া, একটি তারকাটার যন্ত্র, হাঁসুয়া সহ ৩টি লাঠি।

আরও পড়ুন-Ghost in School: মাঝরাতে কান্নার আওয়াজ, ভূতের আতঙ্কে হোস্টেল ছেড়ে পালাল পড়ুয়ারা

গতকালের ঘটনার পর বৃহস্পতিবার দুপুরে  গঙ্গারামপুর থানায় খবর দিলে গঙ্গারামপুর থানার পুলিস মৃতদেহ তুলে বালুরঘাটে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি পাচারকারীর মৃতদেহের পাশ থেকে উদ্ধার হওয়া সামগ্রী পুলিসকে হস্তান্তর করা হয়। যদিও ঘটনার পর পুলিস এবং বিএসএফ কর্তারা এ বিষয়ে সংবাদমাধ্যমের সামনে কিছু বলতে চাই নি।

যদিও স্থানীয় বাসিন্দারা জানিয়েছে গতকাল রাত্রে বর্ডার সীমান্তবর্তী এলাকাতে গুলি চলেছে। ওই শব্দ পাওয়া গেছে বাড়ি থেকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.