Bankura: পরিচালন সমিতির সভাপতির সঙ্গে দ্বন্দ, প্রধান শিক্ষিকাকে চোর স্লোগান

বচসার মাঝেই প্রধান শিক্ষিকাকে চোর চোর বলে স্লোগান দিতে শোনা যায় সভাপতি অনুগামীদের। বিষ্ণুপুর শিবদাস সেন্ট্রাল গার্লস হাইস্কুলের পরিচালন সমিতির সভাপতি অভিজিৎ সিংহর সঙ্গে বেশ কিছুদিন ধরেই টানাপোড়েন চলছে স্কুলের প্রধান শিক্ষিকা মধুমিতা কুন্ডুর। প্রধান শিক্ষিকার দাবী ভুল করে ওই ছাত্রীকে দশম শ্রেনীতে উত্তীর্ণ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে সরব হন পরিচালন সমিতির সভাপতি।

Updated By: Apr 7, 2023, 02:17 PM IST
Bankura: পরিচালন সমিতির সভাপতির সঙ্গে দ্বন্দ, প্রধান শিক্ষিকাকে চোর স্লোগান
নিজস্ব চিত্র

মৃত্যুঞ্জয় দাস: স্কুলের পরিচালন সমিতির সভাপতির সঙ্গে দ্বন্দ স্কুলের প্রধান শিক্ষিকার। দুই পক্ষের প্রবল বচসায় ব্যাপক উত্তেজনা। প্রধান শিক্ষিকাকে উদ্যেশ্য করে চোর স্লোগান সভাপতি অনুগামীদের। স্কুলের এক ছাত্রীকে নবম থেকে দশম শ্রেনীতে তোলা নিয়ে প্রধান শিক্ষিকার সঙ্গে তুমুল দ্বন্দে জড়াতে দেখা গেল স্কুল পরিচালন সমিতির সভাপতিকে। বৃহস্পতিবার সভাপতি তাঁর সঙ্গীদের নিয়ে স্কুলে হাজির হলে প্রধান শিক্ষিকার সঙ্গে তুমুল বচসা শুরু হয়। এরফলে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে স্কুলের অফিস চত্বরে। 

বচসার মাঝেই প্রধান শিক্ষিকাকে চোর চোর বলে স্লোগান দিতে শোনা যায় সভাপতি অনুগামীদের। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর শিবদাস সেন্ট্রাল গার্লস হাইস্কুলে।

বিষ্ণুপুর শিবদাস সেন্ট্রাল গার্লস হাইস্কুলের পরিচালন সমিতির সভাপতি অভিজিৎ সিংহর সঙ্গে বেশ কিছুদিন ধরেই টানাপোড়েন চলছে স্কুলের প্রধান শিক্ষিকা মধুমিতা কুন্ডুর। সম্প্রতি এক ছাত্রীকে নবম থেকে দশম শ্রেনীতে তোলা নিয়ে সেই বিরোধ আরও মারাত্মক আকার নেয়।

আরও পড়ুন: Duare Sarkar: সাধারণ মানুষের হয়রানি! দুয়ারে সরকারের ক্যাম্পে ভাঙচুর চালালেন তৃণমূল নেতাই....

প্রধান শিক্ষিকার দাবী ভুল করে ওই ছাত্রীকে দশম শ্রেনীতে উত্তীর্ণ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে সরব হন পরিচালন সমিতির সভাপতি। বৃহস্পতিবার পরিচালন সমিতির সভাপতি অভিজিৎ সিংহ এবং একটি স্বেচ্ছাসেবি সংস্থা স্কুলের প্রধান শিক্ষিকার অফিসে চড়াও হলে দুপক্ষের মধ্যে তুমুল বচসা হয়।

এই সময় সংস্থার লোকেরা প্রধান শিক্ষিকাকে চোর বলে স্লোগান দিতে থাকেন। প্রধান শিক্ষিকার দাবী পরিচালন সমিতির সভাপতি স্কুল পরিচালনার ক্ষেত্রে তুমুল অসহযোগিতা করছেন।

আরও পড়ুন: BJP: দলের প্রতিষ্ঠা দিবসেই ধুন্ধুমার, বিজেপি জেলা কার্যালয়ে বিক্ষোভ কর্মীদের

স্কুল পরিচালন সমিতির রেজলিউশন খাতা বাদ দিয়ে সভাপতি নিজের মতো করে পৃথক একটি রেজলিউশন খাতা তৈরী করে তাতে ইচ্ছেমতো সিদ্ধান্ত নিচ্ছেন। পাশাপাশি সভাপতির টালবাহানায় দিনের পর দিন স্কুলের জন্য বরাদ্দ টাকা পড়ে রয়েছে।

সভা ডাকলেও সেই সভায় সভাপতি হাজির হচ্ছেন না বলে অভিযোগ। প্রধান শিক্ষিকার এই অভিযোগের বিরুদ্ধে পাল্টা সুর চড়িয়েছেন পরিচালন সমিতির অভিযুক্ত সভাপতি অভিজিৎ সিংহ। তাঁর দাবী তাঁর কাছে থাকা রেজলিউশন খাতাই আসল খাতা। অধিকাংশ সভাতেই তিনি হাজির ছিলেন বলেও তাঁর দাবী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.