Bankura: সরকারি জায়গায় বেআইনি নির্মাণ? লাঠি হাতে ৩০ মিনিটে গুঁড়িয়ে দিল ১০০ মহিলা!

অভিযোগ, তৃণমূল কংগ্রেস অর্থের বিনিময়ে সরকারি জায়গা বিক্রি করে দিয়েছে। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, দাবি অভিযুক্ত তৃণমূল বুথ সভাপতির। 

Updated By: Jan 11, 2024, 11:28 AM IST
Bankura: সরকারি জায়গায় বেআইনি নির্মাণ? লাঠি হাতে ৩০ মিনিটে গুঁড়িয়ে দিল ১০০ মহিলা!

মৃত্যুঞ্জয় দাস: বাঁকুড়ার কোতুলপুরে লক্ষী আইয়ের পাড়ে রাতারাতি তৈরি হওয়া একটি অবৈধ নির্মাণ ভেঙে গুঁড়িয়ে দিল স্থানীয় প্রমিলা বাহিনীর দল। কমপক্ষে একশো মহিলা লাঠি-সোটা হাতে নিয়ে সরকারি জায়গাতে কাঠ ও টিন দিয়ে তৈরি হওয়া নির্মাণ ৩০ মিনিটের মধ্যে ভেঙে গুঁড়িয়ে ফেলেন।

বিক্ষোভকারী মহিলাদের অভিযোগ, কোতুলপুর লক্ষী আইয়ের পাড়ে সরকারি জায়গার ওপর বেআইনিভাবে বহিরাগত কেউ রাতারাতি একটি নির্মাণ তৈরি করে। তাঁদের দাবি, স্থানীয় তৃণমূলের বুথ সভাপতি অর্থের বিনিময় এই কাজ করিয়েছেন। তাই তারা দলগতভাবে একত্রিত হয়ে এই নির্মাণটি ভেঙে সাফ করে দেন।

ইতিমধ্যেই এই ঘটনায় শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি নেতা কেশবি নাগা তোপ দাগেন, শাসক দল তৃণমূল কংগ্রেস অর্থের বিনিময়ে সরকারি জায়গা বিক্রি করে দিচ্ছে। যদিও অভিযুক্ত তৃণমূল বুথ সভাপতি নবকুমার ব্রজবাসী দাবি করেছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। 

ওদিকে কোতুলপুর পঞ্চায়েতের উপপ্রধান কহিনুর খাতুন মিদ্যা বলেন, সরকারি জায়গার ওপর একটা বাড়ি তৈরি হচ্ছিল। বিডিও অফিস থেকে নোটিস পাওয়ার পর, আমরা পঞ্চায়েত থেকে নোটিস দিয়ে ওই কাজ বন্ধ করি। এরপর কি ঘটনা ঘটেছে আমাদের কিছু জানা নেই।

আরও পড়ুন, Purulia: জমি জটে আটকে ইনডোর পরিষেবা, হাসপাতালে মদের আসর-জুয়ার আড্ডা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.