Bankura: স্বল্পবসনা মহিলার সঙ্গে তৃণমূল নেতার উদ্দাম নাচ! তরজায় সৌমিত্র-সুজাতা

তৃণমূল নেতার ভাইরাল নাচ নিয়ে সুজাতাকে আক্রমণ সৌমিত্র খাঁয়ের। পালটা কটাক্ষে জবাব সুজাতার, 'ওনার চরিত্র-ই হচ্ছে বার বার দল বদল করা। এবার তিনি স্ত্রী বদল করেছেন।'

Updated By: Mar 29, 2024, 11:28 AM IST
Bankura:  স্বল্পবসনা মহিলার সঙ্গে তৃণমূল নেতার উদ্দাম নাচ! তরজায় সৌমিত্র-সুজাতা

মৃত্যুঞ্জয় দাস: স্বল্পবসনা মহিলার সঙ্গে  তৃণমূল নেতার উদ্দাম নৃত্য! সেই ভিডিয়ো ভাইরাল হতেই রাজনৈতিক তরজা সুজাতা-সৌমিত্রের। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দাসে। ইন্দাস ব্লকের মঙ্গলপুর গ্রাম পঞ্চায়েতের জুতবিহার বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মনোরঞ্জন নন্দীর একটি নাচের ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেসের ওই বুথ সভাপতি স্বল্পবসনা এক মহিলার হাত ধরে উদ্দাম নৃত্য করছেন। সূত্রের খবর ইন্দাস ব্লকের পঞ্চবটি সেবাশ্রম মেলার এক সংস্কৃতিক অনুষ্ঠানে এই চটুল নাচের আয়োজন করা হয় উদ্যোক্তাদের পক্ষ থেকে । সেখানে নেশাগ্রস্ত অবস্থায় হঠাৎ করেই স্থানীয় তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মনোরঞ্জন নন্দী উঠে পড়েন স্টেজে। তারপর ওই মহিলার সঙ্গে নাচ করতে থাকেন বুথ সভাপতি। বুথ সভাপতির মহিলা নিয়ে নাচের ভিডিয়ো ভাইরাল হতে সরব বিজেপি।

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ বলেন, তৃণমূল কংগ্রেস সব কিছুর শালীনতা ছাড়িয়ে গিয়েছে। সন্দেশখালিতে যেভাবে মা-বোনেদের অত্যাচার করেছে, ইন্দাসের বুথ প্রেসিডেন্ট যে অশ্লীলভাবে নৃত্য করবে, এটাই তো স্বাভাবিক। তৃণমূল কংগ্রেস দিশা হারিয়েছে। তারা জানে তাদের পয়সা থাকলে সব কিছু তারা ভোগ-বিলাস পরিণত করতে পারবে। তাই তারা গ্রামের মহিলাদেরকেও ছাড়ছে না। ইন্দাসে যে ঘটনাটা ঘটেছে, আমি ভিডিয়োতে দেখলাম, তা অত্যন্ত লজ্জার। তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের উদ্দেশে বলেন সৌমিত্র খাঁ বলেন, দয়া করে এই চটুল নাচটা দেখুন, তারপর কিছু উত্তর দিন। আজকে যেটা ভিডিয়োতে দেখলাম, তৃণমূল কংগ্রেসের নেতা যেভাবে অশ্লীল নাচ করছেন, সেটার উত্তর উনি দিতে পারবেন তো?

ওদিকে তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল পালটা বলেন, সৌমিত্র খাঁ সারাক্ষণ সুজাতা নামক টেনশনের মধ্যে আবদ্ধ আছেন। তাই তিনি যে কোনও কিছুতেই সুজাতার আতঙ্কে ভুগছেন। তার জন্য যেটাতে আমি জড়িত নয়, সেখানেও আমাকে টানছেন! দেখুন কে কোথায় আনন্দ করবে, মজা করবে, নাচবে গাইবে, সেটা তাঁর একান্ত ব্যক্তিগত ব্যাপার। সেটা নিয়ে দল কথা বলবে। সেটা নিয়ে আমার কথা বলার কিছু নেই। একইসঙ্গে সৌমিত্র খাঁকে কটাক্ষ করে বলেন, এমন কারও কাছ থেকে মহিলা নিয়ে কোনও কথা শুনব না বা চালু-ছুঁচকে বিচার করা শুনব না যিনি মহিলাকে সারাক্ষণ ভোগবিলাসের বস্তু বলে মনে করেন। ওনার চরিত্র-ই হচ্ছে বার বার দল বদল করা। এবার তিনি স্ত্রী বদল করেছেন। এছাড়া ওনার কাছে আমি কী শুনব।

আরও পড়ুন, West Bengal Loksabha Election 2024: রাজ্যের প্রথম দফার ভোটে সব বুথে অনিশ্চিত কেন্দ্রীয় বাহিনী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.