Barrackpore Biriyani Shop Shootout: ভরদুপুরে ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলি! গুলিবিদ্ধ ক্রেতা-কর্মী

হেলমেট পরা ৩ যুবক বাইকে করে এসে দোকানের সামনে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে (Barrackpore Biriyani Shop Firing)। একজনের বুকে গুলি লাগে। আরেকজনের হাতে লাগে গুলি।

Updated By: May 16, 2022, 04:07 PM IST
Barrackpore Biriyani Shop Shootout: ভরদুপুরে ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলি! গুলিবিদ্ধ ক্রেতা-কর্মী

নিজস্ব প্রতিবেদন : ভরদুপুরে ব্যারাকপুরে (Barrackpore) বিরিয়ানির দোকানে (Biriyani Shop) গুলি (Firing)! ব্যস্ততম ব্যারাকপুর-বারাসত রোডের উপর 'ডি বাপি বিরিয়ানি' দোকানে প্রকাশ্যে শুটআউট (Shootout)। গুলিবিদ্ধ ২। গুলিতে জখম হয়েছেন একজন ক্রেতা ও দোকানের এক কর্মী।

জানা গিয়েছে, হেলমেট পরা ৩ যুবক বাইকে করে আসে। বাইকে করে এসে দোকানের সামনে দাঁড়ায়। তারপরই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। সম্ভবত ৫ রাউন্ড গুলি চালায়। গুলি লাগে ২ জনের। একজনের বুকে গুলি লাগে। আরেকজনের হাতে লাগে গুলি। আহতদের প্রথমে বিএন বসু হাসপাতালে ভর্তি করা হয়। পরে যাঁর বুকে গুলি লেগেছে, তাঁকে কলকাতায় আরজি করে স্থানান্তরিত করা হয়েছে।

এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। জনবহুল জায়গায় প্রকাশ্যে শুটআউটের ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা। প্রসঙ্গত, বিরিয়ানির দোকান হিসেবে বেশ নামডাকও আছে 'ডি বাপি'-র। ইতিমধ্যেই ঘটনাস্থলে ব্যারাকপুর পুলিস কমিশনারেটের পুলিস কমিশনার ও বিশাল পুলিসবাহিনী। কে বা কারা গুলি চালাল? তদন্ত শুরু করেছে পুলিস। 

প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতীরা ব্যারাকপুরের দিক থেকে এসেছিল। গুলি চালিয়ে তারপর বারাসতের দিকে চম্পট দেয়। ওদিকে হেলমেট পরে থাকায় দুষ্কৃতীদের চেনা এখনও সম্ভব হয়নি। এই ঘটনায় এখনও কারও নামে সুনির্দিষ্ট অভিযোগ দায়ের হয়নি। দুষ্কৃতীদের শনাক্তকরণে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ডি বাপি-র মালিক জানান, এর আগেও তাঁর দোকানে হামলা হয়েছিল। ৭-৮ বছর আগে দোকানে বোমা ফেলে যায় দুষ্কৃতীরা।

আরও পড়ুন, West Midnapore: মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে পাড়ারই এক ব্যক্তি, রাগের বশে খুন করল ছেলে

Durgapur: মর্মান্তিক! ছেলের পচাগলা দেহের সঙ্গেই 'বাস' মানসিক ভারসাম্যহীন মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.