Baruipur: ওয়েব সিরিজের শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু যুবকের

গাফিলতির অভিযোগ পরিবারের

Updated By: Jul 31, 2021, 01:17 PM IST
Baruipur: ওয়েব সিরিজের শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিবেদন: ওয়েব সিরিজের শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted) হয়ে মৃত্যু হল প্রোডাকশন কর্মীর। মর্মান্তিক এই ঘটনা দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরের (Baruipur)। মৃতের নাম রাজু মন্ডল (Raju Mondal)। বাড়ি কলকাতার বাবুরাম ঘোষ রোডে। সূত্রের খবর, বারুইপুর (Baruipur) রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় একটি ওয়েব সিরিজের শুটিং চলছিল। সেই সময় লাইট স্ট্যান্ডে হাত দিতেই বিপত্তি ঘটে। বিদ্যুৎস্পৃষ্ট হলে আশঙ্কাজনক অবস্থায় ঐ প্রোডাকশন কর্মীকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যদিও গাফিলতির অভিযোগ এনেছে মৃতের পরিবার। দাদা রাজু মন্ডলের সঙ্গেই শুটিংয়ের কাজে আসা মৃতের ভাই রাজা মন্ডলের দাবি, অরিজিৎ দত্ত নামে লাইট কেয়ারটেকার তাঁর দাদাকে লাইট স্ট্যান্ড ধরতে বাধ্য করেন। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন রাজু। রাতে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিস। শুটিংয়ে উপস্থিত থাকা প্রতক্ষ্যদর্শী শিল্পী, টেকনিশিয়ান ও প্রোডিউসারদের জিজ্ঞাসাবাদ করে পুলিস। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত লাইট কেয়ারটেকার।

প্রসঙ্গত, তিনমাস আগেই বিয়ে করেন রাজু মন্ডল। তার স্ত্রী গর্ভবতী। এই অবস্থায় রাজুর চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না পরিবার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস। 

আরও পড়ুন: ব্যবসা গ্রহরত্নের; গাড়িতে মানবাধিকার কমিশনের বোর্ড, পুলিসের জালে ৩ জালিয়াত
আরও পড়ুন: Kalighat Temple: শনিবার থেকে খুলছে কালীঘাট মন্দির

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.