Kalighat Temple: শনিবার থেকে খুলছে কালীঘাট মন্দির

১৪  মে-র পর ফের খুলছে মন্দির।

Updated By: Jul 30, 2021, 11:46 PM IST
Kalighat Temple: শনিবার থেকে খুলছে কালীঘাট মন্দির

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান দু'মাসের। আগামিকাল অর্থাৎ শনিবার থেকে ফের খুলছে কালীঘাট মন্দির। এবং দু'বেলাই। রাজ্যে তরফে অবশ্য কোভিড মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে মন্দির কমিটিকে। পুজোকে দেওয়া কেন্দ্র করে কোনওভাবেই যেন মন্দির চত্বরে ভিড় না হয়, নদর রাখতে হবে সেদিকে। 

লোকাল ট্রেন বন্ধ এখনও। খোলেনি শিক্ষা প্রতিষ্ঠান। খাতায়-কলমে ১৫ অগাস্ট রাজ্যে বিধিনিষেধ জারি রেখেছে সরকার। তবে, জনজীবন আগের তুলনায় অনেকটা স্বাভাবিক। ১৪ মে থেকে বন্ধ ছিল কালীঘাট। শনিবার থেক দু'বেলা দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হচ্ছে মন্দির। মন্দির কমিটির তরফে জানানো হয়েছে, সকালে ৬ থেকে ১২টা মন্দির খোলা থাকবে। বিকেল ৪টে থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আবার খোলা থাকবে মন্দিরের গর্ভগৃহও। 

আরও পড়ুন: পার্কস্ট্রিটের অভিজাত হোটেলে যাতায়াত; Fake IPS-কে ঘিরে রাখতেন ২ পুলিস কর্মী!

এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে সামান্য কমল দৈনিক কোভিড সংক্রমণ (West Bengal Covid Cases)। সংক্রামিত সংখ্যা ৭১১। তবে মৃতের সংখ্যা একধাক্কায় অনেকটা কমে গিয়েছে। মৃত্যু হয়েছে ৫ জনের। টানা ৩ দিন উত্তর ২৪ পরগনায় সংক্রামিত থাকল ১০০-র উপরেই। তবে ওই জেলায় কোভিডে কারও মৃত্যু হয়নি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.