Basirhat : পঞ্চায়েত সদস্যের জমি দখলের চেষ্টা, মারের চোট হাত ভাঙল বৃদ্ধের

১০ শতক জমি নিয়ে অশোক মণ্ডলের পরিবারের সঙ্গে কচুয়া পঞ্চায়েত সদস্য কাইয়ুম মোল্লার বিবাদ চলছিল। 

Updated By: Oct 31, 2021, 06:57 PM IST
Basirhat : পঞ্চায়েত সদস্যের জমি দখলের চেষ্টা, মারের চোট হাত ভাঙল বৃদ্ধের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধেই এবার জমি দখলের অভিযোগ। আরও অভিযোগ, বাধা দিতে গেলে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করেন পঞ্চায়েত সদস্য ও তাঁর সঙ্গীরা। মারের চোটে আহতও হয়েছেন বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে বসিরহাটের মাটিয়া থানার কচুয়া গ্রামে। 

জানা গিয়েছে, ১০ শতক জমি নিয়ে অশোক মণ্ডলের পরিবারের সঙ্গে কচুয়া পঞ্চায়েত সদস্য কাইয়ুম মোল্লার বিবাদ চলছিল। জমি বিবাদ হাইকোর্টেও গড়িয়েছে। অভিযোগ, শনিবার বিকালে ওই জমি টিন দিয়ে ঘেরার চেষ্টা করছিল কাইয়ুম ও তাঁর লোকজন। খবর পেয়ে অশোক মণ্ডলরা তাদের বাধা দিতে যায়। তখনই দু'পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এরপর পঞ্চায়েত সদস্য কাইয়ুম ও তাঁর লোকজন লোহার রড, হাতুড়ি দিয়ে অশোক মণ্ডল ও তাঁর পরিবারকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। 

আরও পড়ুন, Sundarban: বাঘের সঙ্গে টানা এক ঘণ্টা লড়াই, জিতে বাড়ি ফিরলেন প্রৌঢ়

মারের চোটে বেশ কয়েকজন জখম হন। অভিযোগ, কাইয়ুম মোল্লার হাতে লোহার রডের মার খেয়ে এক বৃদ্ধের হাত ভাঙে। মারের হাত থেকে বাদ যায়নি মহিলারাও। জখমদের  চিকিৎসার জন্যে ধান্যকুড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই পঞ্চায়েত সদস্য কাইয়ুম মোল্লা ও তাঁর অনুগতদের নামে মাটিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। এব্যাপারে তৃণমূলের বসিরহাট সাংগঠনিক জেলা সভাপতি সরোজ ব্যানার্জি বলেন,"বিষয়টি নিন্দনীয়। উভয়পক্ষকে ডেকে ব্যবস্থা নেওয়া হবে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.