Jhargram: তান্ত্রিক যোগ! ঝাড়গ্রামে জঙ্গল থেকে উদ্ধার শিশুর হাত-মাথা কাটা দেহ

পুলিসের প্রাথমিক অনুমান, ওই শিশু পড়ুয়াকে খুন করে অন্য কোথাও থেকে নিয়ে এসে জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে

Updated By: Nov 14, 2021, 08:30 PM IST
Jhargram: তান্ত্রিক যোগ! ঝাড়গ্রামে জঙ্গল থেকে উদ্ধার শিশুর হাত-মাথা কাটা দেহ
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: ঝাড়গ্রামে জঙ্গল থেকে উদ্ধার হল এক শিশুর মাথা ও হাত কাটা মৃতদেহ। সেটি ইতিমধ্য়েই অনেকখানিই পচে গিয়েছে। রবিবার দেহটি উদ্ধার করে জামবনি থানার পুলিস।

এদিন ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লকের চিল্কিগড় থেকে গিধনি যাওয়ার রাস্তায় খাটগেড়িয়ার জঙ্গলে শিশুটির পচাগলা দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। মৃতের মাথা দেহ থেকে আলাদা ছিল। খবর ছড়িয়ে পড়তেই এলাকায় হইচই শুরু হয়ে যায়।

আরও পড়ুন-Ausgram: আউশগ্রামে যুব তৃণমূল নেতা খুনে কড়া পদক্ষেপ অনুব্রতর, বহিষ্কৃত দলের ৭ নেতা-কর্মী

স্থানীয় বাসিন্দারা খবর দেন জামবনি থানায়। দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে দেয়। সেইসঙ্গে শিশুটির মৃতদেহের পাশে পড়ে থাকা বই ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে। 

পুলিসের প্রাথমিক অনুমান, ওই শিশু পড়ুয়াকে খুন করে অন্য কোথাও থেকে নিয়ে এসে জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে। এই মৃত্যুর সঙ্গে তান্ত্রিক যোগ থাকতে পারে। কিংবা কোনও অবৈধ সম্পর্কের জেরে এই ঘটনা ঘটতে পারে।  শিশুটির পরিচয় জানার চেষ্টায় প্রতিটি বিষয় খতিয়ে দেখছে পুলিস।

এলাকার মানুষজন অবশ্য শিশুটিকে শনাক্ত করতে পারেনি। মৃতদেহটি অনেকটাই ফুলে গিয়েছে। ফলে মনে করা হচ্ছে কয়েকদিন আগেই শিশুটির মৃ্ত্যু হয়েছে এবার শিশুটি এলাকার নয়।  আসপাশের এলাকায় কোনও শিশু নিখোঁজের ঘটনা ঘটেছে কিনা তা খোঁজ নিয়ে দেখছে পুলিস। মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.