Mamata On Nupur Sharma: ওকে সমন পাঠিয়েছি; আমরা ছাড়ব না, নাম না করে নূপুর শর্মাকে হুঁশিয়ারি মমতার

মুখ্যমন্ত্রী বলেন, আপনাদের নেতা যদি ধর্ম নিয়ে মিথ্যে কথা, নোংরা কথা বলে তাহলে আপনারা তাকে গ্রেফতার করেন না। চুপচাপ বসে থাকেন

Updated By: Jun 28, 2022, 04:14 PM IST
Mamata On Nupur Sharma: ওকে সমন পাঠিয়েছি; আমরা ছাড়ব না, নাম না করে নূপুর শর্মাকে হুঁশিয়ারি মমতার

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বিজেপির 'মিথ্যে' প্রচারের বিরুদ্ধে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি নাম না করে বিজপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার আসানসোলে তৃণমূলের কর্মীসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি সোশ্যাল নেটওয়ার্কের পক্ষে। যারা ভালো কথা বলে, সত্যিকথা বলে আমি তাদের পক্ষে। আমি ওই সোশ্যাল মিডিয়ার পক্ষে যারা প্রাণ দিয়েও সত্যের পক্ষে থাকে। আর বিজেপির সোশ্যাল নেটওয়ার্কের মানে হল, ফেক ভিডিয়ো দেখানো, চিটিংবাজি করা, মিথ্যে কথা প্রচার করা। ওদের অনেক টাকা। তাই ওরা সেশ্যাল মিডিয়া ও ইউটিউবে মিথ্যে কথা বলে বেড়াচ্ছে।

এখানেই থেমে থাকেননি মুখ্যমন্ত্রী। বিজেপিকে নিশানা করে তিনি বলেন, আপনাদের নেতা যদি ধর্ম নিয়ে মিথ্যে কথা, নোংরা কথা বলে তাহলে আপনারা তাকে গ্রেফতার করেন না। চুপচাপ বসে থাকেন। আপনারা খুন করলেও কোনও কথা হয় না। আর আমরা কথা বললেও আমাদের খুনি বানিয়ে দেন। জুবেরকে কেন গ্রেফতার করেছেন? ও কী করেছিল? কী করেছিল তিস্তা? গোটা দুনিয়ায় এর নিন্দা হচ্ছে। নোংরা লোকেদের নাম আমি নেব না। যারা ধর্মকে গালি দেয় তাদের তো আপনি গ্রেফতার করেন না! ওদের আপনারা সিকিউকিটি দিয়ে রাখেন। কিন্তু আমাদের রাজ্য তাকে তলব করেছে। ওকে আমরা ছাড়ব না। যারা মিথ্যে বলে তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।

উল্লেখ্য, পয়গম্বর হজরত মহম্মদ সম্পর্কে বিজেপির বরখাস্ত হওয়া নেত্রী নূপুর শর্মার মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় গোটা দেশ। এনিয়ে রাজ্যেও কয়েক দিন ধরে টানা বিক্ষোভ হয়েছে। দেশের একাধিক জায়গার পাশাপাশি কলকাতার দুটি থানায় তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে। নারকেলডাঙার পর আমহার্স্ট থানা তলব করেছিল নূপুর শর্মাকে (Nupur Sharma)। তবে কলকাতা পুলিসের তলবের পর গরহাজির নূপুর শর্মা। প্রাণসংশয়ের আশঙ্কা প্রকাশ করেছেন সাসপেন্ডেড বিজেপি নেত্রী। পুলিস সূত্রে খবর, চার সপ্তাহ সময় চেয়ে ইমেল পাঠিয়েছেন তিনি। এর আগে তাঁর বিতর্কিত মন্তব্যর জন্য ২০ জুন নূপুর শর্মাকে তলব করে নারকেলডাঙা থানা। তখনও হাজিরা দেননি তিনি। সেক্ষেত্রেও পুলিসকে ইমেল করে চার সপ্তাহ সময় চান নূপুর।

এদিন মমতা আরও বলেন, আসানসোলে চিত্তরঞ্জন রেল কারখানা এগিয়ে দিয়ে গিয়েছিলাম। তার কী অবস্থা আমি জানি না। রেলের ৮০ হাজার পোস্ট তুলে দেওয়া হয়েছে। চাকরি পাবেন কোথা থেকে। বিজেপি মিথ্যে কথা বলছে। ২০২৪ সালের ভোটের আগে বিজেপি ললিপপ দেখাচ্ছে।  ওরা বলছে ৪ বছরের জন্য একবার ২০ হাজার ও একবার ৪০ হাজার লোক নেবে। আমাদের দেশে তাহলে একটি  রাজ্যের ১ হাজার ছেলেও চাকরি পাবে না। আর সুযোগ পেলে সেই চাকরির মেয়াদ ৪  বছর।  ক্ষমতায় আসার আগে বলেছিল ১৫ লাখ টাকা দেবে। সেসব এখন হাওয়া। কৃষকদের কী অবস্থা দেখুন। কোনও প্রতিবাদ করলেই সিবিআই রেড হয়, ইডির তদন্ত হয়।

আরও পড়ুন-Nupur Sharma Row: প্রাণ সংশয়ের আশঙ্কা! আমহার্স্ট স্ট্রিট থানায় হাজিরায় 'না' নূপুর শর্মার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.