Bhangar: ফের উত্তপ্ত ভাঙর, উদ্ধার ব্যাগ ভর্তি তাজা বোমা

ঘটনাটি ঘটেছে ভাঙর কালেরাইট মাঝের পাড়া এলাকায়। স্থানীয় পুলিস সূত্রে জানা যায়, মাঝেরপাড়া এলাকায় আইয়ুব আলী মোল্লা বাড়ির গোয়ালঘরে ব্যাগ ভর্তি বোমা দেখা যায়। ব্যাগের মধ্যে ৭টি তাজা বোমা আছে। কে বা কারা এই বোমগুলো গোয়ালঘরে রেখেছে রেখেছে পুরো বিষয়টি ভাঙড় থানার পুলিস তদন্ত করছে। 

Updated By: May 21, 2023, 11:16 AM IST
Bhangar: ফের উত্তপ্ত ভাঙর, উদ্ধার ব্যাগ ভর্তি তাজা বোমা
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: পঞ্চায়েত নির্বাচনের আগে ভাঙড় থেকে উদ্ধার ব্যাগ ভর্তি তাজা বোমা।

ঘটনাটি ঘটেছে ভাঙর কালেরাইট মাঝের পাড়া এলাকায়। স্থানীয় পুলিস সূত্রে জানা যায়, মাঝেরপাড়া এলাকায় আইয়ুব আলী মোল্লা বাড়ির গোয়ালঘরে ব্যাগ ভর্তি বোমা দেখা যায়। ওই ব্যক্তি ব্যাগে দেখে বেশ কয়েকটি বোমা রাখা আছে। এরপরে তিনি ভাঙড় থানায় পুলিসকে খবর দেন। ভাঙড় থানার পুলিস ইতিমধ্যে ব্যাগ ভর্তি তাজা বোম উদ্ধার করেছে।

তবে জানা গিয়েছে যে ব্যাগের মধ্যে ৭টি তাজা বোমা আছে। কে বা কারা এই বোমগুলো গোয়ালঘরে রেখেছে রেখেছে পুরো বিষয়টি ভাঙড় থানার পুলিস তদন্ত করছে। পাশাপাশি এই ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

আরও পড়ুন: Bengal Weather Today: ঝড়-বৃষ্টির সঙ্গে তাপপ্রবাহের পরিস্থিতি বাংলায়, মঙ্গলবার থেকে বৃষ্টির নতুন স্পেল

ভাঙরে বোমা উদ্ধারে ঘটনায় ইতিমধ্যে রাজনৈতিক ভাবে তৃণমূল ও আইএসএফ একে অপরের বিরুদ্ধে অভিযোগ করা শুরু করেছে।  এই ঘটনায় তৃণমূলের উপপ্রধান আলাউদ্দিন মোল্লা বলেন, ‘গোয়াল ঘরে বোমা রাখার  ঘটনায় সম্পূর্ণ ভাবে জড়িত আইএসএফের কর্মীরা। আইএসএফ কর্মীরা ওই গোয়াল ঘরের ভাঙ্গা-জানলা থেকে বোমাগুলো ওখানে রেখে দিয়েছে। তারা রাতের অন্ধকারে এলাকায় বোমাবাজি করে। এলাকায় উত্তপ্ত আতঙ্কিত করার জন্য এই ঘটনা তারা ঘটাচ্ছে’।

আরও পড়ুন: Panihati: শিউলি নেই,শিশির নেই! তবু পানিহাটি থেকে অস্ট্রেলিয়া যাচ্ছে দুর্গাপ্রতিমা...

উল্টোদিকে আইএসএফের রাজ্য কমিটির সদস্য গাজী সাইফুদ্দিন সিরাজী তিনি জানান, ‘সম্পূর্ণ মিথ্যা কথা বলছে তৃণমূল। তাদের পায়ের তলা থেকে ভাঙরে মাটি সরে গিয়েছে। তারা এরকম বোম বন্দুক বোমাবাজি করে আইএসএফদের মিথ্যা বদনাম করছে। পঞ্চায়েত নির্বাচনে তারা এর যোগ্য জবাব পাবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.