Bhatar Lover Sucide: প্রেমিকার সঙ্গে 'বিবাদ'! হোয়াটসঅ্যাপে আপডেট দিয়ে ছাত্রের 'চরম' পদক্ষেপ

পরিবারের দাবি বছর সাতেক ধরে স্থানীয় এক যুবতীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমঘটিত কারণেই আত্মঘাতী হয়েছে।

Updated By: May 6, 2022, 05:18 PM IST
Bhatar Lover Sucide: প্রেমিকার সঙ্গে 'বিবাদ'! হোয়াটসঅ্যাপে আপডেট দিয়ে ছাত্রের 'চরম' পদক্ষেপ

নিজস্ব প্রতিবেদন:  এক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের ভাতারের ওরগ্রামে। পরিবারের দাবি, প্রেমঘটিত কারণে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে ওই ছাত্র। মৃতের নাম শুভজিৎ দাস, বয়স ২১। 

জানা গিয়েছে, মৃত ছাত্র গুসকরা মহাবিদ্যালয়ে স্নাতক স্তরে দ্বিতীয় বর্ষের ছাত্র। তাঁর বাবা বছর ১৫ আগে মারা গিয়েছেন। বাড়িতে দিদি ও মা রয়েছে। ওরগ্রাম বাজারে ছোট একটি চায়ের দোকান থেকে তাদের সংসার চলে। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রতিদিনের মত রাতে খাওয়া-দাওয়া সেরে ঘুমাতে গিয়েছিল সে। রাত আনুমানিক বারোটা নাগাদ শুভজিৎ তার হোয়াটসঅ্যাপ প্রোফাইলে আত্মহত্যার খবর শেয়ার করে। বন্ধু-বান্ধবদের নজরে আসতেই তারা আত্মীয়দের খবর দেয়। পরিবারের লোকজন ঘরের দরজা খুলে, গলায় ফাঁস লাগানো অবস্থায় ছাত্রকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভাতার থানার পুলিস। দেহ উদ্ধার করে প্রথমে ভাতার হাসপাতাল এবং পরে ভাতার থানায় নিয়ে যায়। শুক্রবার ময়নাতদন্তের জন্য মৃতদেহ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরিবারের দাবি বছর সাতেক ধরে স্থানীয় এক যুবতীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমঘটিত কারণেই আত্মঘাতী হয়েছে। এই বিষয়ে ভাতার থানায় লিখিত অভিযোগ জানাবেন বলে পরিবার জানিয়েছে। পুলিশ সূত্রে খবর, শুক্রবার দুপুর পর্যন্ত এই নিয়ে কোনও লিখিত অভিযোগ থানায় জমা পড়েনি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে।

.