Bhatpara: দুষ্কৃতী তাণ্ডব-বোমাবাজি, ফের উত্তপ্ত ভাটপাড়া, জখম ২

মঙ্গলবার রাতে ভাটপাড়া থানার কলাবাগান তিন নম্বর গেট এলাকায় অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা।

Updated By: Sep 15, 2021, 01:30 PM IST
Bhatpara: দুষ্কৃতী তাণ্ডব-বোমাবাজি, ফের উত্তপ্ত ভাটপাড়া, জখম ২

নিজস্ব প্রতিবেদন: ফের দুষ্কৃতী তাণ্ডব ভাটপাড়ায়। মঙ্গলবার রাতে ভাটপাড়া থানার কলাবাগান তিন নম্বর গেট এলাকায় অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা। পিস্তলের বাঁট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয় স্থানীয় যুবকের। আহত যুবকের নাম অজিত কুমার সিং। বিষ্ণুদেব যাদব নামে এক ব্যক্তিও বোমার স্প্রিংটারের আঘাতে আহত হয়েছেন। দু'জনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জগদ্দল জেজেআই জুটমিলের কর্মী দুজন কাজ শেষে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, মহম্মদ সোনুর নেতৃত্বে একদল দুষ্কৃতী আচমকা বোমাবাজি করেছে। ঘটনায় জড়িতদের খোঁজ চালাচ্ছে ভাটপাড়া থানার পুলিস।

আরও পড়ুন, Malda: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে অ্যাডমিট কার্ড বিভ্রাট, সাইবার হ্যাকের অভিযোগ কর্তৃপক্ষের

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ন’টার সময়ে আচমকাই অর্জুন সিংয়ের বাড়ির পিছনে বোমা ছুড়ে মারে দুষ্কৃতীরা। গত ৮ সেপ্টেম্বরের বোমাবাজির পর এলাকায় নতুন করে আরও ২০ সিসিটিভি বসানো হয়। তারপরেও কীভাবে এমন ঘটনা ঘটল, তাতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

অন্যদিকে, সাংসদ অর্জুন সিং এর নিরাপত্তা বাড়ানো হল।  ওয়াই প্লাস (Y+)ক্যাটেগরি থেকে বাড়িয়ে জেড (Z) ক্যাটেগরি করা হল। অর্জুন সিং জানান,যেভাবে তাঁর উপর আক্রমণ বাড়ছে, তার জন্য তাঁকে কেন্দ্রীয় সরকার এই বাড়তি নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। অর্জুন সিংয়ের বাড়িতে পরপর বোমাবাজির ঘটনায় এই বাড়তি  নিরাপত্তা বলেই জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)