Bolpur Rape Case: এবার গৃহবধূকে ধর্ষণ তৃণমূল নেতার, যৌনাঙ্গে ঢোকানো হল বন্দুকের নল!

Birbhum News: সেই সময় গৃহবধূর সঙ্গে ছিল তাঁর ৪ বছরের পুত্র সন্তান৷ তাকে বস্তায় ভরে দেয় ফিরোজ৷ তারপরে ওই গৃহবধূকে ধর্ষণ করে। আগ্নেয়াস্ত্র তার যৌনাঙ্গে প্রবেশ করিয়ে দেয়।

Updated By: Aug 21, 2024, 08:10 PM IST
Bolpur Rape Case: এবার গৃহবধূকে ধর্ষণ তৃণমূল নেতার, যৌনাঙ্গে ঢোকানো হল বন্দুকের নল!
নিজস্ব ছবি

প্রসেনজিত্‍ মালাকার: আরজিকর কাণ্ডের মধ্যেই ফের ধর্ষণের নারকীয় অভিযোগ উঠল বোলপুরে। মাথায় বন্ধুক ঠেকিয়ে স্থানীয় তৃণমূল সমর্থকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে গ্রামেরই এক গৃহবধূকে ধর্ষণের। এমনকী আগ্নেয়াস্ত্র তার যৌনাঙ্গে প্রবেশ করিয়ে অত্যাচারের অভিযোগও সামনে এসেছে। পাশাপাশি ওই গৃহবধুর হাত পা বেঁধে নগ্ন অবস্থায় বেশ কিছু ছবি মোবাইলে তুলে নেয়।

আরও পড়ুন, R G Kar Incident: 'আরজি কর নিয়ে প্রতিবাদ করলে ছাল ছাড়িয়ে নেওয়া হবে'

ঘটনাটি ঘটেছে গত শনিবার দিন দুপুরে বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের করিমপুর গ্রামে।  বৃহস্পতিবার বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধুর স্বামী। জানা গিয়েছে, করিমপুর গ্রামের তৃণমূল সমর্থক ফিরোজ খান দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে বিরক্ত করত। তাকে কুপ্রস্তাবও দিত। কিন্তু সেই প্রস্তাবে এই গৃহবধূ সাড়া না দেওয়ায় তাকে গ্রামেরই একটি পরিত্যক্ত গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সেই সময় গৃহবধূর সঙ্গে ছিল তাঁর ৪ বছরের পুত্র সন্তান৷ তাকে বস্তায় ভরে দেয় ফিরোজ৷ তারপরে ওই গৃহবধূকে ধর্ষণ করে। 

আগ্নেয়াস্ত্র তার যৌনাঙ্গে প্রবেশ করিয়ে দেয়। ধর্ষণের পরে গৃহবধূর যৌনাঙ্গে বন্দুক ঢুকিয়ে নির্মমভাবে অত্যাচার করে। লোক লজ্জার ভয়ে গত কয়েকদিন ধরে অভিযোগ করতে পারেননি ওই গৃহবধূ। এমনকী আত্মহত্যার চেষ্টাও করেন ওই গৃহবধূ। তারপর এদিন তিনি তার স্বামীর সঙ্গে বোলপুর থানায় এসে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অন্যদিকে, অভিযুক্ত ব্যক্তিকে ফোন করা হলে তিনি এই বিষয়ে কোন কথা বলতে চাননি।  

সূত্রের খবর, তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হলেও আপাতত সে গা ঢাকা দিয়েছে। পুলিস তার খোঁজ চালাচ্ছে। সেই সঙ্গে এদিন অর্থাৎ বুধবার নির্যাতিতা ও তাঁর স্বামীর বয়ান রেকর্ড করা হয়েছে। 

আরও পড়ুন, Jalpaiguri: খুব অল্পদিনের ছুটিতেই ঘুরে আসতে পারেন ডুয়ার্সের এই নতুন জায়গা থেকে! অপূর্ব অভিজ্ঞতা হবে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.