শুভেন্দুর মিছিলে 'জয় শ্রী রাম' ধ্বনি, পুলিসের গুলিতে জখম ৩, অভিযোগ বিজেপির

'জয় শ্রী রাম' ধ্বনিকে ঘিরে ফের বিজেপি-তৃণমূল সংঘর্ষ। 

Updated By: Jun 22, 2019, 09:33 PM IST
শুভেন্দুর মিছিলে 'জয় শ্রী রাম' ধ্বনি, পুলিসের গুলিতে জখম ৩, অভিযোগ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ার পর এবার বাঁকুড়ার পাত্রসায়র। পুলিসের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করল বিজেপি। গেরুয়া শিবিরে অভিযোগ, পুলিসের গুলিতে জখম হয়েছেন এক ছাত্র-সহ ৩ জন। তাঁরা বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। গুলি চালানোর কথা অস্বীকার করেছে বাঁকুড়া।  

'জয় শ্রী রাম' ধ্বনিকে ঘিরে ফের বিজেপি-তৃণমূল সংঘর্ষ। আর সংঘর্ষকে রণক্ষেত্র হয়ে উঠল বাঁকুড়ার পাত্রসায়রের কাঁকরডাঙা। এদিন নেত্রীর নির্দেশ মেনে পাত্রসায়রে জনসংযোগযাত্রা করছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। তৃণমূলের জনসংযোগযাত্রার সময়ে কাঁকড়ডাঙা মোড়ে 'জয় শ্রী রাম' ধ্বনি দিতে থাকেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। শুরু হয় দুপক্ষের মধ্যে বচসা। 

অভিযোগ, আচমকা দলের নেতা তমালকান্তি গুইকে মারধর করে পুলিস। তার প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করে গেরুয়া শিবির। পরিস্থিতি সামাল দিতে কাঁদানে গ্যাস ব্যবহার করে পুলিস। লাঠিচার্জও করা হয়। সেই সময়ে গুলিবিদ্ধ হন তিন জন। পুলিসের রাবার বুলেট লেগেছে বলে দাবি বিজেপি। গুলিবিদ্ধদের মধ্যে দুজন বিজেপি কর্মী। তবে গুলিবিদ্ধ ছাত্রটি সংঘর্ষের মধ্যে পড়ে গিয়েছিলেন। তাঁদের পাঠানো হয় বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে। বিজেপির অভিযোগ উড়িয়ে গুলি চালানোর কথা অস্বীকার করেছে পুলিস।              

আরও পড়ুন- আরামবাগ কেন্দ্রে পুনর্নির্বাচনের দাবিতে হাইকোর্টে মামলা বিজেপির

.