তৃণমূল প্রার্থীর 'নামে' গোবর লেপে দিলেন বিজেপি কর্মী, সমর্থকরা!

আরও অভিযোগ, তৃণমূল প্রার্থীর সমর্থনে টাঙানো পোস্টার ছিঁড়ে সেখানে বিজেপির পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে।

Updated By: Mar 28, 2019, 12:21 PM IST
তৃণমূল প্রার্থীর 'নামে' গোবর লেপে দিলেন বিজেপি কর্মী, সমর্থকরা!

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের প্রার্থীর সমর্থনে সাঁটানো পোস্টার ছিঁড়ে দেওয়া ও তাঁর নামে দেওয়াল লিখনের উপর গোবর লেপে দেওয়ার অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। বৃহস্পতিবার সকালে শাসকদলের কর্মী সমর্থকরা দেখেন, আউশগ্রামের আলিগ্রামে দলীয় লোকসভা প্রার্থীর সমর্থনে করা দেওয়াল লিখনে গোবর লেপে দেওয়া হয়েছে। একইসঙ্গে পোস্টারও ছিঁড়ে ফেলা হয়েছে।

এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে। তাদের দাবি, বিজেপি কর্মী, সমর্থকরাই এই ঘটনা ঘটিয়েছে। আরও অভিযোগ, তৃণমূল প্রার্থীর সমর্থনে টাঙানো পোস্টার ছিঁড়ে সেখানে বিজেপির পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। যদিও বিজেপির তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, দেওয়াল লিখন ঘিরে বচসা, কংগ্রেস কর্মীদের ওপর হামলার অভিযোগ

প্রসঙ্গত, পূর্ব বর্ধমানের আউশগ্রাম বোলপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত। বিদায়ী সাংসদ অনুপম হাজরা তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যাওয়ায়, বোলপুর আসন থেকে এবার অসিত মালকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই অসিত মালের সমর্থনে গোটা এলাকায় দেওয়াল লিখন ও পোস্টার সাঁটিয়ে দিয়েছেন তৃণমূল কর্মী, সমর্থকরা। অন্যদিকে অসিত মালের বিপক্ষে রামপ্রসাদ দাসকে প্রার্থী করেছে বিজেপি। 

.