এলাকা দখলের চেষ্টা, বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ

আগামী সাঁকরাইলের ২৭ নভেম্বর রগড়া পঞ্চায়েতের বোর্ড গঠন রয়েছে।

Updated By: Nov 26, 2018, 02:09 PM IST
এলাকা দখলের চেষ্টা, বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কর্মীদের ওপর বিজেপির হামলার অভিযোগ। সাঁকরাইল থানার রগড়া অঞ্চলের ঘটনা।  বিজেপির বিরুদ্ধে বোম মারার অভিযোগ উঠেছে। আহত তিন তৃণমূল কর্মী।  আহত তৃণমূল কর্মীদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: বিমানে বসে হুমকি ভিডিও কল, কলকাতা বিমানবন্দরে ধৃত যুবক

আগামী  সাঁকরাইলের ২৭ নভেম্বর রগড়া পঞ্চায়েতের বোর্ড গঠন রয়েছে। ১০ টি আসনের মধ্যে বিজেপি ৫ টিতে ও তৃণমূল ৫ টিতে জয়ী হয়েছে। তৃণমূলের  অভিযোগ, বোর্ড গঠনের আগে আগে এলাকায় সন্ত্রাস করে গ্রাম দখলের চেষ্টা করছে বিজেপি।

আরও পড়ুন: নিউটাউনে ঘরে আইনজীবীর নিথর দেহ, বৌমার বিরুদ্ধে খুনের অভিযোগ!

রবিবার রাতে এলাকাতে তৃণমূল কর্মীদের ওপর হামলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।  তৃণমূল কর্মীরা কাজ সেরে রাতে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, বিনা প্ররোচনায় তাদের ওপর হামলা চালানো হয়।  তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। স্থানীয়রা বোমার শব্দ শুনতে পেয়ে ছুটে এসে দেখেন তিন জন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে ভাঙাগড় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান। তাঁদের শরীরে একাধিক ক্ষত তৈরি হয়েছে বলে চিকিত্সকরা জানিয়েছেন।

আরও পড়ুন: ‘মামাবাড়ির কথায় আলাপ’, সেই থেকেই অনুব্রতকে ভালবাসেন মমতা

বোর্ড গঠনের আগে এলাকায় সন্ত্রাস তৈরি করতে বিজেপিই এই কাজ করেছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

 

.