West Bengal loksabha election 2024: 'আমি একজন মহিলা, আমি একজন বিধায়িকা....' থানায় ঢুকে পুলিসকে 'ধমক' অগ্নিমিত্রার!

মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ নিচ্ছেন না কেন? থানায় ঢুকে কর্তব্যরত পুলিস আধিকারিককে 'ধমক' দিলেন মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। বললেন, 'আমি একজন মহিলা, আমি একজন বিধায়িকা। আমি অভিযোগ করছি। আপনি বাধ্য আমার অভিযোগ নিতে'।

Updated By: Apr 17, 2024, 09:05 PM IST
West Bengal loksabha election 2024: 'আমি একজন মহিলা, আমি একজন বিধায়িকা....' থানায় ঢুকে পুলিসকে 'ধমক' অগ্নিমিত্রার!

চম্পক দত্ত: মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ নিচ্ছেন না কেন? থানায় ঢুকে কর্তব্যরত পুলিস আধিকারিককে 'ধমক' দিলেন মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। বললেন, 'আমি একজন মহিলা, আমি একজন বিধায়িকা। আমি অভিযোগ করছি। আপনি বাধ্য আমার অভিযোগ নিতে'।

আরও পড়ুন:  Debangshu Bhattacharya: 'রাম-ই পুরুষোত্তম, জগৎশ্রেষ্ঠ', রামনবমীতে বেদম ঢাক পিটিয়ে দাবি দেবাংশুর!

একুশের বিধানসভা ভোটে আসানসোল দক্ষিণ কেন্দ্রে জিতেছিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা। লোকসভা ভোটে এবার সেই বিধায়ককেই মেদিনীপুর কেন্দ্রে প্রার্থী করেছে গেরুয়াশিবির। বিপক্ষে তৃণমূলের জুন মালিয়া।

বিজেপি প্রার্থীর অভিযোগ, রামনবমী নিয়ে প্রকাশ্য সভায় নেতিবাচক মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে মেদিনীপুরের কোতুয়ালি থানায় FIR করতে যান তিনি। সঙ্গে বিজেপি কর্মী-সমর্থকরা। কবে? আজ, বুধবার।

এদিকে আইসি তখন থানায় ছিলেন না। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ নিতে ডিউটি অফিসার রাজি হননি বলে খবর। এরপর ওই পুলিস আধিকারিককে অগ্নিমিত্রা রীতিমতো ধমকের সুরে বলেন, 'আপনি আপনার কাজ করুন। FIR-টা নিন। আমি একজন মহিলা, আমি একজন বিধায়িকা। আমি অভিযোগ করছি। আপনি বাধ্য আমার অভিযোগ নিতে। দেখুন,পশ্চিমবঙ্গের অবস্থা দেখুন, একজন বিধায়িকা এসে অভিযোগ দিচ্ছে, অভিযোগ নিচ্ছে না এই পুলিস অফিসার'।

আরও পড়ুন:  Ram Navami Celebrations: রামনবমীর শোভাযাত্রায় সম্প্রীতির মনোমুগ্ধকর ছবি! রামভক্তদের 'মহব্বত কা শরবত' দিলেন সংখ্যালঘু মানুষজন...

তারপর? থানার বাইরে অবস্থান বিক্ষোভে বসেন পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা। তালা ঝুলিয়ে দেওয়া হন মেন গেটে। শেষে আইসি যখন আসেন, তখন তাঁর সঙ্গেও তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। পরে অবশ্য FIR নেয় কোতুয়ালি থানার পুলিস।

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.