'এই সরকার অসুস্থ' প্রচারে নেমে আক্রমণের সুর ভারতী ঘোষের গলায়

শনিবার সকাল থেকে নিজামপুর এর বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচারে নামেন ভারতী ঘোষ। শোনেন এলাকাবাসীর অভিযোগ এর কথা। 

Updated By: Mar 30, 2019, 07:32 PM IST
'এই সরকার অসুস্থ' প্রচারে নেমে আক্রমণের সুর ভারতী ঘোষের গলায়

নিজস্ব প্রতিবেদন: "এই সরকার অসুস্থ সরকার,তাই পুলিসকে সামনে রেখে চলে" দাসপুর থানার নিজামপুরে নির্বাচনী প্রচারে নেমে নাম না করে ফের তৃণমূল সরকারকে তোপ দাগলেন প্রাক্তন আইপিএস তথা ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। শনিবার সকাল থেকে নিজামপুর এর বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচারে নামেন ভারতী ঘোষ। শোনেন এলাকাবাসীর অভিযোগ এর কথা। 

এদিন ১০০ দিনের কাজ থেকে শুরু করে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প থেকে বঞ্চনার অভিযোগ তোলেন ভারতী ঘোষ। কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিনেতা দেবকে কটাক্ষ করে তিনি বলেন , এমপি জনগণের চাকর, মুখ দেখার জন্য মানুষ ভোট দেয় না। চোর বদনাম দিয়ে কিংবা জেলে ঢুকিয়ে ভারতী ঘোষকে থামানো যাবে না বলেও এদিন উল্লেখ করেন বিজেপি প্রার্থী। 
তৃণমূল শিবির তাঁর ভাবমূর্তি নিয়ে যতই প্রশ্ন তলুক না কেন তিনি যে এক ইঞ্চি জমিও ছেড়ে দেবেন না তা স্পষ্টই জানিয়েছেন ভারতী ঘোষ। 

আরও পড়ুন: রাজ্যে নির্বাচন কমিশনের অফিসের কয়েকটি ঘর ঘুঘুর বাসা, অভিযোগ বিজেপির

ভোট ময়দানে প্রার্থীরা যখন বিরোধী আক্রমণে ব্যস্ত, তখন পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রের ছবিটা ছিল অন্যরকম। সৌজন্যের বার্তা দিয়েই ময়দানে নেমেছিলেন এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী এবং বিজেপি প্রার্থী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। শুরুতে দেব কে ভাই বলে সম্বধন করলেও ছবিটা ফের বদলে গেল কিছুদিনের মধ্যেই। 

ঘাটালের জনসভায় তৃণমূলের বিদায়ী সাংসদ দেবকে তোপ দেগেছিলেন ভারতী। অন্যদিকে প্রাক্তন পুলিশ সুপার ভারতীকে পাল্টা আক্রমণ করেছেন দেবও। সবমিলিয়ে ভোট যুদ্ধে সরগরম রাজ্য তথা গোটা দেশ। 

.