মাঠ বদলে শিলিগুড়িতে জট কাটল মোদীর সভার

সভা করার অনুমতি চেয়ে শেষপর্যন্ত দিল্লিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় গেরুয়া শিবির।

Updated By: Mar 30, 2019, 11:58 AM IST
মাঠ বদলে শিলিগুড়িতে জট কাটল মোদীর সভার

নিজস্ব প্রতিবেদন : অনিশ্চয়তার অবসান। শিলিগুড়িতে চূড়ান্ত হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থল। শিলিগুড়ির অম্বিকানগর রেল মাঠে হবে প্রধানমন্ত্রীর সভা।

প্রসঙ্গত, ১১ এপ্রিল প্রথম দফার ভোটের ঠিক আগেই দু-দফায় রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী মোদী। প্রথম দফায় এক সপ্তাহ আগে ৩ এপ্রিল। দ্বিতীয় দফায় ভোটের ঠিক আগের দিন ১০ এপ্রিল। এখন, ৩ এপ্রিল রাজ্যে জোড়া সভা করার কথা প্রধানমন্ত্রীর। একটি শিলিগুড়িতে, অপরটি ব্রিগেডে জনসভা। দুপুর ১টায় শিলিগুড়িতে জনসভা করার পর বেলা ৩টেয় ব্রিগেডের সভায় যোগ দেওয়ার কথা মোদীর।

আরও পড়ুন, তদন্ত শেষ, লোকসভা ভোটের মধ্যেই নারদাকাণ্ডের চার্জশিট, জানাল সিবিআই

কিন্তু, শিলিগুড়ির সভা ঘিরেই দেখা দিয়েছিল অনিশ্চয়তা। যে মাঠে সভা হবে বলে ঠিক করা হয়েছিল, তা নিয়ে রাজ্যের অনুমতি না মেলায় সভাস্থল ঘিরে জট তৈরি হয়। ফলে সভা ঘিরেও অনিশ্চয়তা দেখা দেয়। অনুমতি না মিললে সভা বাতিল হয়ে যেতে পারে, সেই সম্ভাবনাও জোরালো হয়ে ওঠে।

আরও পড়ুন, 'দিদি মানেই মমতা বন্দ্যোপাধ্যায় নয়', থিম সং বিতর্কে যুক্তি বিজেপির

বিজেপি সূত্রে খবর, সভা করার অনুমতি চেয়ে শেষপর্যন্ত দিল্লিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় গেরুয়া শিবির। আর তারপরই প্রধানমন্ত্রী মোদীর সভাস্থল হিসেবে চূড়ান্ত হল শিলিগুড়ির রেল মাঠ। উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের ৮টি আসনকেই পাখির চোখ করেছে বিজেপি। শুক্রবার আলিপুরদুয়ারের জনসভা থেকে লোকসভা ভোটে রাজ্যে মোট ২৩টি আসন জিতবেন বলে দাবি করেছেন বিজেপি সভাপতি অমিত শাহ।

.