WB By-Polls: খড়দহে প্রয়াত TMC বিধায়কের বাড়িতে গিয়ে স্ত্রীর আশীর্বাদ চাইলেন BJP প্রার্থী

কাজল সিনহার ছবিতে মাল্যদান করে শ্রদ্ধাজ্ঞাপন।

Updated By: Oct 17, 2021, 05:16 PM IST
WB By-Polls: খড়দহে প্রয়াত TMC বিধায়কের বাড়িতে গিয়ে স্ত্রীর আশীর্বাদ চাইলেন BJP প্রার্থী

নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচনে বিপুল ভোটে জিতেছিলেন। কিন্তু ফল ঘোষণার আগেই করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন খড়দহ কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাজল সিনহা। উপনির্বাচনের প্রচারে এবার প্রয়াত বিধায়কের বাড়িতে পৌঁছে গেলেন বিজেপি প্রার্থী জয় রাহা। স্রেফ ছবিতে মাল্যদান করাই নয়,তাঁর স্ত্রীর কাছ থেকে আশীর্বাদও নিলেন।

হাতে আর বেশি সময় নেই। ৩০ অক্টোবর উপনির্বাচন খড়দহে। দ্বাদশীতে যখন গঙ্গার ঘাটে কোভিড মেনে চলছে প্রতিমা নিরঞ্জন, তখন ভোটের প্রচারে নেমে  পড়েছেন প্রার্থীরা। এদিন সকালে খড়দহের শান্তিনগর এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছিলেন বিজেপি প্রার্থী জয় রাহা। বিধানসভা ভোটে খড়দহ থেকে যিনি জিতেছিলেন, সেই প্রয়াত তৃণমূল প্রার্থী কাজল সিনহার বাড়িও ওই এলাকাতেই। তাঁর বাড়িতেও যান বিজেপি প্রার্থী। প্রয়াত নেতার ছবিতে মাল্যদান করেন। স্ত্রীকে প্রণাম করে আশীর্বাদ চেয়ে নেন তিনি। কেন? বিজেপি প্রার্থীর কথায়, 'কাজল সিনহার স্বপ্ন পূরণ করতেই হবে। সেই অঙ্গীকার করতেই আশীর্বাদ প্রার্থনা করলাম'। 

 

আরও পড়ুন: Baruipur: সেলফি মোহ! ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

২০১৬-র বিধানসভা ভোটে খড়দহে কেন্দ্র প্রার্থী ছিলেন অমিত মিত্র। কিন্তু একুশে তিনি আর ভোটে দাঁড়াননি। খড়দহ পুরসভার প্রশাসক কাজল সিনহাকে প্রার্থী করে তৃণমূল। কিন্তু যেহেতু তিনি প্রয়াত হয়েছেন, সেকারণে উপনির্বাচন হচ্ছে। এবার শাসকদলের প্রার্থী রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর প্রতিক্রিয়া, 'একজন প্রয়াত বিধায়কের বাড়িতে একজন প্রার্থী শ্রদ্ধা জানাতে গিয়েছেন। তিনি যেতেই পারেন, এরমধ্যে কোনও রাজনীতি নেই'।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)