Locket Chatterjee: বাঁশবেড়িয়ায় লকেটের গাড়িতে হামলা, দামাদম বাঁশপেটা করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Locket Chatterjee: শনিবার সন্ধায় বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সেনপুকুর এলাকায় একটি কালীপুজোয় যোগ দিতে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। অভিযোগ, সেখানেই লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন কিছু তৃণমূল কংগ্রেস সমর্থক

Updated By: Apr 6, 2024, 11:47 PM IST
Locket Chatterjee: বাঁশবেড়িয়ায় লকেটের গাড়িতে হামলা, দামাদম বাঁশপেটা করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিধান সরকার: হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টেপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ, হামলার অভিযোগ উঠল বাঁশবেড়িয়ায়। বিজেপি প্রার্থীর গাড়ি ঘিরে মুহূর্মুহু বন্দেমাতরম স্লোগান ওঠে। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তৃণমূল কংগ্রেসের দিকে আঙুল তুলছে বিজেপি। হুগলির ডিএম ও এসপির কাছে অভিযোগ জানিয়েছেন হুগলি লোকসভার বিজেপি কনভেনার সুবীর নাগ। এনিয়ে বাঁশবেড়িয়ার উপ পুরপ্রধান শিল্পী চট্টোপাধ্যায় বলেন, কিছু লোক কালো পতাকা নিয়ে গো ব্যাক স্লোগান দিচ্ছিল। লকেট চট্টোপাধ্যায়ের নিরাপত্তারক্ষীরা তাদের ধাক্কা মেরে সরিয়ে দেয়।।

আরও পড়ুন-লাজংকে হারিয়ে আই লিগ চ্যাম্পিয়ন মহমেডান, এবার আইএসএল খেলবে সাদা-কালো ব্রিগেড

শনিবার সন্ধায় বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সেনপুকুর এলাকায় একটি কালীপুজোয় যোগ দিতে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। সেখানেই লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন কিছু তৃণমূল কংগ্রেস সমর্থক। বিজেপির দাবি,লকেটের গাড়িতে লাঠি দিয়ে মারা হয়, থাপ্পড়ও মারা হয়। ওই দলে তৃণমূল কংগ্রেস কর্মীরা ছিলেন বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দেন লকেট চট্টোপাধ্যায়ের নিরাপত্তারক্ষী ও স্থানীয় পুলিস।

ওই ঘটনার পরপরই বিজেপির এক্স হ্যান্ডল থেকে এনিয়ে একটি পোস্ট করা হয়েছে। এনিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, প্রচার করছিলাম। রাত সাড়ে নটা হবে। একটা পাড়ার কালীপুজোয় আমন্ত্রণ ছিল। সেখানে গিয়েছিলাম। কালীতলা বলে একটি জায়গায়। পুজো দিয়ে গাড়িতে উঠে একটু এগিয়েছি, বড়বড় বাঁশের মধ্যে পতাকা লাগিয়ে গো ব্যাক স্লোগান দিতে গিতে কিছু লোক এগিয়ে এল। ওরা এসে গাড়ি ঘিরে ফেলে। ১৫-২০ জন কোথা থেকে উদয় হয় । ওরা এসে বাঁশ দিয়ে গাড়িতে মারতে থাকে। আমার নিরপত্তারক্ষীরা ওদের রোখার চেষ্টা করে। আমি ভিডিয়ো করতে গেলে ওরা বেশি করে তাণ্ডব করতে থাকে। আমার গাড়ির কাচ ভাঙার চেষ্টা করে। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়। একজন আমার গাড়িতে ওঠার চেষ্টা করে। ওকে আমার গাড়ির চালক নামিয়ে দেয়। প্রায় দুশো মিটার ধরে এরকম চলে। একজন মহিলার উপরে এরকম হামলা, আমরা নির্বাচন কমিশনে যাব। পুজোর সময়ে যদি ওরা হামলা করতে তাহলে কী হতো একবার বুঝুন। ওখানে টিএমসির ভাইস চেয়ারম্যান শিল্পী চ্যাটার্জি ও কাউন্সিলর রঞ্জিত সরকার নামে একজনের নেতৃত্বে এসব হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.