এই প্রথম, তৃণমূলের থেকে আস্ত জেলা পরিষদ ছিনিয়ে নিল বিজেপি, মুকুল বললেন ভূমিকম্প

১৮ আসনের দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের ১০ জন সোমবার বিজেপির সদর দফতরে দলবদল করেন। বিজেপির দাবি, আরও ৪ জেলা পরিষদ সদস্য তাদের সঙ্গে আছেন। ফলে ১৪ জনের সমর্থন নিয়ে জেলা পরিষদের দখল নিতে চলেছে তাঁরা। 

Updated By: Jun 24, 2019, 06:16 PM IST
এই প্রথম, তৃণমূলের থেকে আস্ত জেলা পরিষদ ছিনিয়ে নিল বিজেপি, মুকুল বললেন ভূমিকম্প

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের পর থেকেই গোটা পশ্চিমবঙ্গ জুড়ে ছুটে বেড়াচ্ছে বিজেপির অশ্বমেধের ঘোড়া। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের যেন হিড়িক পড়েছে। একে একে পুরসভা, পঞ্চায়েত এসেছে গেরুয়া শিবিরের দখলে। সোমবার আস্ত একটা জেলা পরিষদের দখল বিজেপি। এদিন বিজেপিতে যোগদান করেন দক্ষিণ দিনাজপুরের ১০ জেলা পরিষদ সদস্য। 

 

১৮ আসনের দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের ১০ জন সোমবার বিজেপির সদর দফতরে দলবদল করেন। বিজেপির দাবি, আরও ৪ জেলা পরিষদ সদস্য তাদের সঙ্গে আছেন। ফলে ১৪ জনের সমর্থন নিয়ে জেলা পরিষদের দখল নিতে চলেছে তাঁরা। এদিন ওই অনুষ্ঠানে বিপ্লব মিত্রের নেতৃত্বে দলবদল করেন জেলা পরিষদ সদস্যরা। 

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের দাবি, 'গত পঞ্চায়েত নির্বাচনে জেলা পরিষদের আসনগুলির ভোট গণনাই করতে দেয়নি তৃণমূল'। তিনি বলেন, 'রাত ১০টার পর যখন জেলা পরিষদের ভোট গণনা শুরুর কথা ছিল, তখন একদল পুলিস নিয়ে সেখানে পৌঁছন তৃণমূলনেত্রী তথা বালুরঘাটের প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ। মেরে ধরে তিনিই বিজেপির এজেন্টদের গণনাকেন্দ্র থেকে বার করে দেন।' 

বিজেপিতে যোগ দিলেন কালচিনির তৃণমূল বিধায়ক উইলসন চম্প্রমারি

এই প্রথম রাজ্যের কোনও জেলা পরিষদের দখল নিল বিজেপি। বিজেপি নেতা মুকুল রায়ের দাবি, এই ঘটনা তৃণমূলের জন্য ভূমিকম্পের সামিল। 

.