close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপিতে যোগ দিলেন কালচিনির তৃণমূল বিধায়ক উইলসন চম্প্রমারি

সূত্রের খবর, চম্প্রমারির এই দলবদলের জল্পনা শুরু হয় শুক্রবার। আলিপুরদুয়ারে ঘাসফুল শিবিরের পর্যালোচনা বৈঠকে তিনি যোগ দেননি।

Updated: Jun 24, 2019, 06:11 PM IST
বিজেপিতে যোগ দিলেন কালচিনির তৃণমূল বিধায়ক উইলসন চম্প্রমারি

নিজস্ব প্রতিবেদন:  ফের তৃণমূলে ভাঙন। বিজেপিতে যোগ দিলেন আরও এক বিধায়ক। কালচিনির তৃণমূল বিধায়ক উইলসন চম্প্রমারি বিজেপিতে যোগ দিচ্ছেন বলে খবর। বিজেপিতে গেলেন বিপ্লব মিত্রও। বিজেপির দাবি, ১০ জন এদিন যোগ দিলেন। আরও ৪ জন যোগ দেবেন। 

মুকুল রায় বলেন, "বাংলাররাজনীতিতে ভূমিকম্প হচ্ছে। ১টি জেলা পরিষদ বিজেপির হয়ে গেল। " উল্লেখ্য, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদ এবার তৃণমূলের হাতছাড়া হওয়ার পথে। 

 

সূত্রের খবর, চম্প্রমারির এই দলবদলের জল্পনা শুরু হয় শুক্রবার। আলিপুরদুয়ারে ঘাসফুল শিবিরের পর্যালোচনা বৈঠকে তিনি যোগ দেননি। দলের জেলা পর্যবেক্ষক অরূপ বিশ্বাসের নেতৃত্বে এই বৈঠক হয়েছে। সেখানে আলিপুরদুয়ারের তিন বিধায়ক হাজির  থাকলেও উপস্থিত ছিলেন না নাগরাকাটার বিধায়ক শুক্রা মুন্ডা ও কালচিনির বিধায়ক উইলসন চম্প্রমারি।

 শুধু তাই নয়, গত শুক্রবার বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে আলিপুরদুয়ার এক নম্বর ব্লক এবং ফালাকাটাতেও মিছিল করেছিল তৃণমূল। সেই মিছিলেও চম্প্রমারি যোগ দেননি। শনিবারই দিল্লিতে দার্জিলিং পুরসভার ১৭ কাউন্সিলর বিজেপিতে যোগদান করেছেন। রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় দিল্লিতে দার্জিলিং পুরসভার এই কাউন্সিলরদের হাতে গেরুয়া পতাকা তুলে দিয়েছেন।