বিজেপির থিম সংয়ে ব্যবহার হয়েছে বামেদের স্লোগান, মেনে নিয়ে বাবুল বললেন আপত্তি কোথায়?

সিপিএমের স্লোগান ব্যবহার করেই গান বেঁধেছেন তিনি। স্বীকার করে নিলেন বাবুল সুপ্রিয়। তবে তাতে কোনও অনৈতিক কাজ হয়েছে বলে মনে করছেন না এই গায়ক-সাংসদ। মঙ্গলবার এক প্রতিক্রিয়ায় এমনই জানিয়েছেন তিনি। 

Updated By: Mar 19, 2019, 02:40 PM IST
বিজেপির থিম সংয়ে ব্যবহার হয়েছে বামেদের স্লোগান, মেনে নিয়ে বাবুল বললেন আপত্তি কোথায়?

নিজস্ব প্রতিবেদন: সিপিএমের স্লোগান ব্যবহার করেই গান বেঁধেছেন তিনি। স্বীকার করে নিলেন বাবুল সুপ্রিয়। তবে তাতে কোনও অনৈতিক কাজ হয়েছে বলে মনে করছেন না এই গায়ক-সাংসদ। মঙ্গলবার এক প্রতিক্রিয়ায় এমনই জানিয়েছেন তিনি। 

 

গত রবিবার রাতে লোকসভা নির্বাচনে বিজেপির থিম সঙের রেকর্ডিংয়ের এক্সক্লুসিভ ছবি প্রকাশ করে Zee ২৪ ঘণ্টা। শোনা যায় গানটির কয়েকটি ঝলকও। 'ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল' শীর্ষক এই গানে রাজ্য সরকারের তুমুল সমালোচনা করা হয়েছে। গানটিতে সিপিএমের ছাত্র সংগঠন SFI-এর একাধিক স্লোগান ব্যবহার হয়েছে বলে অভিযোগ ওঠে সোশ্যাল সাইটে। ওদিকে গানে মুখ্যমন্ত্রীকে অপমান করা হয়েছে বলে থানায় বাবুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল।

 

মঙ্গলবার আসানসোলে এই নিয়ে বাবুল বলেন, 'অনেকে বলছেন বিজেপির গানে আমি SFI-এর স্লোগান ব্যবহার করেছি। এতে কোনও সমস্যা আছে বলে আমি মনে করি না। আমি আমার গানে সমস্ত বিরোধীদের কণ্ঠকে সামিল করার চেষ্টা করেছি।'

এদিন তাঁর বিরুদ্ধে FIR দায়ের নিয়ে তৃণমূলকে পালটা আক্রমণ করেন বাবুল। বলেন, 'পুরো গানের বিরুদ্ধে অভিযোগ না তুলে কোন কোন লাইনে আপত্তি তা জানান তৃণমূল নেতারা। তাতে আমাদের সুবিধা হবে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে।' 

বিজেপির 'থিম সং' গাওয়ায় বাবুলের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিজেপির থিম সঙে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করা হয়েছে। এই অভিযোগে মঙ্গলবার আসানসোল দক্ষিণ থানায় FIR করে তৃণমূল। 

.