Lok Sabha Election 2024: হাতে আর মাত্র ১ মাস! আসানসোলে বিজেপি প্রার্থী কে? ক্ষোভ দলের অন্দরেই!

প্রথম দফায় বাংলার ২০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে বিজেপি। আসানসোলে প্রার্থী ছিলেন ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। কিন্তু যেদিন নাম ঘোষণা করা হয়, তা পরের দিনই বেঁকে বসেন তিনি। এক্স হ্য়ান্ডেলে পোস্ট দিয়ে পবন জানিয়ে দেন, 'কিছু কারণে আমি আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না'।

Updated By: Apr 9, 2024, 11:45 PM IST
Lok Sabha Election 2024: হাতে আর মাত্র ১ মাস! আসানসোলে বিজেপি প্রার্থী কে? ক্ষোভ দলের অন্দরেই!

মৌমিতা চক্রবর্তী: হাতে একমাস মত সময়। যাঁকে প্রার্থী করা হয়েছিল, তিনি সরে দাঁড়িয়েছেন। আসানসোলে এবার লড়বেন কে? চিন্তায় বিজেপি কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন:  Loksabha Election 2024| Abhijit Ganguly: 'ডিসেম্বরেই সরকার পড়ে যাবে', এবার 'ভবিষ্যদ্বাণী' বিজেপি প্রার্থী অভিজিতের!

১৯ এপ্রিল প্রথম দফায় রাজ্য়ে ভোট ৩ কেন্দ্রে। কোচবিহারপুর, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি। আসানসোলে ভোট চতুর্থ দফায়। কবে? ১৩ মে।

এদিকে তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। প্রথম দফায় বাংলার ২০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে বিজেপি। আসানসোলে প্রার্থী ছিলেন ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। কিন্তু যেদিন নাম ঘোষণা করা হয়, তা পরের দিনই বেঁকে বসেন তিনি। এক্স হ্য়ান্ডেলে পোস্ট দিয়ে পবন জানিয়ে দেন, 'কিছু কারণে আমি আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না'। এরপর দ্বিতীয় দফায় আরও ১৯ কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

আর আসানসোল? সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া, জিতেন্দ্র তিওয়ারি, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। এই তিনটি নাম নিয়ে জোর জল্পনা চলছে। কিন্তু বিজেপির তরফে প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি এখনও। একই পরিস্থিতি ডায়মন্ড হারবারেও। ঘনিষ্ঠমহলে বিজেপি কর্মীরা বলছেন, ডায়মন্ডহারবার আর আসানসোলএর কথা বোধহয় ভুলেই গিয়েছে নেতারা। জেলা নেতাদের বক্তব্য, শীর্ষ নেতৃত্ব দাবি করছেন মোদী হাওয়ায় ভোট হবে কিন্তু বাস্তবে যে সেভাবে ভোট হয়না জানেন সকলেই। এলাকা ভিত্তিক দাবি আছে সেগুলি নিয়ে কাজ করতে হয়।

আরও পডুন:  Lok Sabha Election 2024: বয়স ১০৩, বাড়ি বসেই ভোট দিলেন পদ্মশ্রী শিল্পী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.