Asansol Municipal Election: জিতেন্দ্র তিওয়ারির স্ত্রীকে হেনস্থার অভিযোগ, বুথে বিক্ষোভ তৃণমূলের

পুরভোটে উত্তেজনা আসানসোলে। বুথের মধ্যে মহিলার গায়ে হাত দেওয়ার অভিযোগ। 

Updated By: Feb 12, 2022, 12:16 PM IST
Asansol Municipal Election: জিতেন্দ্র তিওয়ারির স্ত্রীকে হেনস্থার অভিযোগ, বুথে বিক্ষোভ তৃণমূলের
জিতেন্দ্র তিওয়ারি । নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে উত্তেজনা আসানসোলে। বুথের মধ্যে মহিলার গায়ে হাত দেওয়ার অভিযোগ। 

আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী চৈতালি তিওয়ারির অভিযোগ তার গায়ে হাত তোলা হয়েছে এবং তাঁকে মারতে লোক পাঠিয়েছেন তৃণমূলের নেতা। তার আরও অভিযোগ পুলিসের চোখের সামনে শাসকদল এই ঘটনা ঘটালেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। প্রার্থীর অভিযোগ তৃণমূল সমর্থকদের ভোট দিতে দেওয়া হলেও সাধারন মানুষকে ভোট দেওয়া থেকে আটকান হচ্ছে। তার অভিযোগ পুলিসের সহায়তায় এই ঘটনা ঘটাচ্ছে শাসক শিবির। 

আরও পড়ুন: Asansol Municipal Election: অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে মোতায়েন পুলিস, গাড়ি ঘিরে রাখার অভিযোগ

জিতেন্দ্র তিওয়ারি নিজে বুথে পৌঁছেছেন। প্রার্থী চৈতালি তিওয়ারির অভিযোগ এই বুথে বহিরাগতদের নিয়ে এসে বুথ জ্যাম করছিল তৃণমূল। সেই অভিযোগ শুনে তিনি বুথে এলে তার গায়ে হাত দেওয়া হয়। এরপরেই বুথে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। এলাকায় পৌছায় বিশাল পুলিস বাহিনি। তারা দুই পক্ষকে এসে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। 

ঘটনার পরে একদিকে তৃণমূল কর্মীরা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে গো ব্যাক স্লোগান দিচ্ছেন। অন্য দিকে জিতেন্দ্র তিওয়ারির অভিযোগ মহিলা প্রার্থীর গায়ে হাত তোলা হয়েছে।       

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.