মণীশ ছোট ভাইয়ের মতো; ঢাল হয়ে দাঁড়াত, তৃণমূলকে এর ফল ভোগ করতে হবে, হুঁশিয়ারি অর্জুনের

রবিবার টিটাগড়ে থানায় সামনেই গুলিতে খুন হন বিজেপি সাংসদ অর্জুন সিং ঘনিষ্ট নেতা মণীশ শুক্লা। সন্ধেয় মণীশ যখন পার্টি অফিসে আসছিলেন সেসময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কিছু দুষ্কৃতী

Updated By: Oct 5, 2020, 12:25 AM IST
মণীশ ছোট ভাইয়ের মতো; ঢাল হয়ে দাঁড়াত, তৃণমূলকে এর ফল ভোগ করতে হবে, হুঁশিয়ারি অর্জুনের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:টিটাগড়ে বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের ঘটনায় ক্ষোভে ফুটছে বিজেপি। দলের একাধিক নেতা একের পর এক টুইটে করে নিশানা করেছেন রাজ্য সরকারকে। রাজ্যে আইনশৃঙ্খলার অবণতির প্রশ্ন তুলে আগামিকাল সকাল দশটায় রাজ্যের ডিজি ও অ্যাডিশনাল চিফ সেক্রেটারিকে(হোম) তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

রবিবার টিটাগড়ে থানায় সামনেই গুলিতে খুন বিজেপি সাংসদ অর্জুন সিং ঘনিষ্ট নেতা মণীশ শুক্লা। সন্ধেয় মণীশ যখন পার্টি অফিসে আসছিলেন সেসময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। গুলি লাগে মণীশের ঘাড় ও মাথাতে। আশঙ্কাজনক অবস্থায় সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন-বেলচির 'দলিত' ক্ষমতায় ফিরিয়েছিল ইন্দিরাকে, হাথরস কি প্রিয়াঙ্কাকে?       

দলের নেতার মৃত্যুতে ফুঁসছে রাজ্য বিজেপি। ঘটনা প্রতিবাদে ১২ ঘণ্টার ব্যারাকপুর বনধের ডাক দিয়েছে দল। দলের নেতার এভাবে প্রকাশ্যে খুন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন দলের একাধিক নেতা।

এনিয়ে বিজেপি সাংসদ অর্জুন সিং টুইট করেন, মণীশ শুক্লা ছিল আমার ছোট ভাইয়ের মতো। সবসময় ঢাল হয়ে আমাকে আড়াল করতো। বঙ্গভূমির জন্য শহিদ হয়েছে আজ। ওঁর বলিদান কখনও ভুলবে না ব্যারাকপুর ও বাংলা। তৃণমূল, ওদের নেতারা আর পুলিসকে তাদের কুকর্মের ফল ভোগ করতে হবে।।

আমার শেষ রক্তবিন্দু পর্যন্ত,আমি লড়ে যাবো pic.twitter.com/GujazLQ4hY

দলের নেতার মৃত্যুকে ক্ষোভ প্রকাশ করেছেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খান। তিনি টুইট করেন, বাংলায় সত্যিই গণতন্ত্র নেই। আমার শেষ রক্তবিন্দু দিয়ে তোমার ইচ্ছে পুরণ করব।

আরও পড়ুন-কমছে না করোনার দাপট, গত একদিনে মৃতের সংখ্যায় কলকাতাকে ছাপিয়ে গেল উত্তর ২৪ পরগনা

অন্যদিকে, বিজেপি নেতার মৃত্যুতে তৃণমূল সরকারকে নিশানা করেছেন দলের জাতীয় সম্পাদক অরবিন্দ মেনন। তিনি টুইট করেন, ব্যারাকপুরে গুলি করে হত্যা করা হয়েছে বিজেপি নেতা মণীশ শুক্লাকে। পশ্চিমবঙ্গে মমতার গুন্ডারা প্রকাশ্যে হত্যা করে চলেছে। ওইসব গুন্ডাদের আশ্রয় দিচ্ছে প্রশাসন।

.