'ঘর ঘর মে মোদী কি খত্', প্রধানমন্ত্রীর গৃহ সম্পর্ক অভিযানে সামিল দিলীপ সহ বিধায়ক-সাংসদরা

"মুখ্যমন্ত্রীর আর কিছু বলার নেই।‌ তাই নাম বাদ দিয়েছে। এই নিয়ে ৬টা মিটিং করল মুখ্যমন্ত্রীদের সাথে প্রধানমন্ত্রী।‌ কটায় উনি থেকেছেন?"

Updated By: Jun 16, 2020, 06:31 PM IST
'ঘর ঘর মে মোদী কি খত্', প্রধানমন্ত্রীর গৃহ সম্পর্ক অভিযানে সামিল দিলীপ সহ বিধায়ক-সাংসদরা

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী গৃহ সম্পর্ক অভিযানে আজ অংশ নিলেন রাজ্য বিজেপি সভাপতি তথা খড়্গপুরের সাংসদ দিলীপ ঘোষ। আজ সেই কর্মসূচিতে অংশ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে মোদীর লেখা চিঠি তুলে দেন বিজেপি রাজ্য সভাপতি। চিঠিতে গত ৬ বছরের মোদী সরকারের কাজের খতিয়ান বলা আছে। বাংলা ও হিন্দি, দুই ভাষাতেই  ছাপানো হয়েছে এই চিঠি। আজ ১৬ জুন থেকে শুরু হয়েছে এই অভিযান কর্মসূচি। চলবে চলতি মাসের শেষ সপ্তাহ পর্যন্ত। এদিন দিলীপ ঘোষ প্রধানমন্ত্রীর বৈঠকে মুখ্যমন্ত্রীর না থাকা নিয়ে তোপ দাগেন। বলেন, "মুখ্যমন্ত্রীর আর কিছু বলার নেই।‌ তাই নাম বাদ দিয়েছে। এই নিয়ে ৬টা মিটিং করল মুখ্যমন্ত্রীদের সাথে প্রধানমন্ত্রী।‌ কটায় উনি থেকেছেন?" প্রশ্ন তোলেন তিনি।

প্রসঙ্গত, এদিন উত্তর ২৪ পরগনার গাইঘাটা ঠাকুরনগর চিকন পাড়া এলাকাতেও বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে গৃহ সম্পর্ক অভিযানে নামেন বনগাঁর লোকসভার বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। চিকন পাড়া এলাকার বাড়িতে বাড়িতে গিয়ে গৃহকর্তার হাতে প্রধানমন্ত্রীর একটি চিঠি তুলে দেন। পাশাপাশি করোনা নিয়ে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। খোঁজখবর নেন মানুষের সুবিধা অসুবিধা। এলাকার সাংসদকে কাছে পেয়ে লকডাউন ও আমফানের পরবর্তী সময়ে বিভিন্ন অভাব অভিযোগের কথাও বলেন এলাকাবাসী। 

অন্যদিকে বাগদার বিজেপি বিধায়ক দুলাল বর নিজের গ্রামে বিজেপির কর্মীদের নিয়ে গৃহ সম্পর্ক অভিযানে নামেন। বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর চিঠি পৌছে দিয়ে সাধারণ মানুষকে নিজেই বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্প সম্পর্কে বোঝান। দেশবাসীর জন্য কী কী উন্নয়নমূলক প্রকল্প করেছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী, সেই বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করেন বিধায়ক।

গাইঘাটা, বাগদার পাশাপাশি হুগলিতও প্রধানমন্ত্রীর চিঠি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার মাধ্যমে জন সম্পর্ক অভিযান শুরু করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। ব্যান্ডেলের কেওটায় বিভিন্ন বুথ এলাকায় গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলেন তিনি। তুলে ধরেন সাফল্যের খতিয়ান পত্র।

আরও পড়ুন, লকডাউনে অবসরপ্রাপ্ত রাজ্য সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা নবান্নের

.