Bankura: মমতার 'অনুপ্রেরণা'য় চপ ভাজলেন BJP বিধায়ক

শোরগোল রাজনৈতিক মহলে।

Updated By: Jan 22, 2022, 06:57 PM IST
Bankura:  মমতার 'অনুপ্রেরণা'য় চপ ভাজলেন BJP বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: কীসের ইঙ্গিত? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) 'অনুপ্রেরণা'য় এবার চপ ভাজলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা (BJP MLA Niladri Sekhar Dana)। বললেন, 'বেকারদের উৎসাহিত করছি। মুখ্যমন্ত্রী বলেছেন, দেখো না চেষ্টা করে, যদি দোতলা-তিনতলা বাড়ি বানাতে পার'। ঘটনাকে কেন্দ্র রীতিমতো শোরগোল পড়ে দিয়েছে রাজনৈতিক মহলে। 

বিদ্রোহের আঁচ বাড়ছে বিজেপিতে। কলকাতায় বৈঠক করে যখন দলের 'বেসুরো' নেতারা পাল্টা কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর, জেলা সভাপতি বদলের দাবি উঠেছে বাঁকুড়ায়। অমিত শাহ (Amit Shah) ও জেপি নাড্ডাকে (JP Nadda) চিঠি পাঠিয়েছেন জেলার চার বিধায়ক। এমনকী, কেন্দ্রীয় নিরাপত্তাও আর রাখতে আগ্রহী নন ওন্দার বিধায়ক অমরনাথ শাখা ও ইন্দাসের নির্মলকুমার ধাড়া। গতকাল দলকে চিঠি দিয়েছেন দু'জনে।

আরও পড়ুন: Baruipur: চিকিত্সকরা মৃত ঘোষণা করতেই প্রেমিকার মৃতদেহ হাসপাতালে ফেলে পালাল প্রেমিক

এদিকে দলের সাংগঠনিক কিছু বিষয়ে ক্ষোভের কথা যে লিখিতভাবে কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েছেন, সেকথা কিন্তু গোপন করেননি বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রীশেখর জানা (BJP MLA Niladri Sekhar Dana)।  এদিন সকালে বাড়ির পাশে একটি দোকানে বসে চপ ভাজতে দেখা গেল তাঁকে। জি ২৪ ঘণ্টাকে ফোনে বাঁকুড়ার বিজেপি বিধায়ক বললেন, 'আমি নতুন চপ ভাজছি না। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী, তিনি আমারও মুখ্যমন্ত্রী। রাজ্যের বেকারদের উদ্দেশ্যে তিনি নিদান দিচ্ছে, পাড়ায় ঠেলা গাড়ি করে নিজের চপের দোকান খোল, চপ ভাজো। আমি শিক্ষিত বেকার ছেলে। মুখ্যমন্ত্রী নিদান মেনেই চপ ভাজলাম'। সঙ্গে যোগ করলেন, 'বেকারদের উৎসাহিত করছি। মুখ্যমন্ত্রী বলেছেন, দেখো না চেষ্টা করে, যদি দোতলা-তিনতলা বাড়ি বানাতে পার'।

 

 

 

বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর জানাকে অভিনন্দন জানিয়েছেন বাঁকুড়ার তৃণমূল বিধায়ক অরূপ চক্রবর্তী। তাঁর প্রতিক্রিয়া, 'নীলাদ্রি দানার অন্তর থেকে কথাটা বেরিয়েছে যে, মুখ্যমন্ত্রী বাংলার উন্নয়নের জন্য প্রকল্পগুলি নিয়েছেন, সেগুলির মানুষের স্বার্থে। দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে কিনা, জানি। কিন্তু বাস্তব কথাটা যে বলেছে, সেজন্য় অভিনন্দন জানাচ্ছি'। এর আগে, দুর্ঘটনায় আহত হওয়ার পর বাঁকুড়া সার্কিট হাউসে গিয়ে তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.