BJP Leader Threat: 'অনুব্রতর দাওয়াই দেব আপনাকে', বিডিওকে 'চড়াম চড়ামের' চরম হুঁশিয়ারি BJP বিধায়কের

গণধোলাইয়ের পর এবার চড়াম চড়াম এবং আরশোলা-পিঁপড়ের মতো পিষে মারার হুঁশিয়ারি। এসডিও, বিডিওদের বিরুদ্ধে ফের সুর চড়ালেন উত্তর ২৪ পরগনার গাইঘাটার বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর ।

Updated By: Jul 22, 2023, 05:25 PM IST
BJP Leader Threat: 'অনুব্রতর দাওয়াই দেব আপনাকে', বিডিওকে 'চড়াম চড়ামের' চরম হুঁশিয়ারি BJP বিধায়কের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিডিওকে হুঁশিয়ারি বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুরের। অনুব্রতর মতো সব দাওয়াই আপনার উপর প্রয়োগ করা হবে। হাসপাতালে পৌছনোর আগে চড়াম চড়াম গুড় বাতাসার জন্য প্রস্তুত থাকুন। বিডিও ঘেরাও অভিযানে হুমকি গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুরের। হাবড়ার বিডিওকে উদ্দেশ্য করে হুমকি সুব্রত ঠাকুরের। হাবড়া ১ নম্বর ব্লকে বিজেপির বিডিও অফিস ঘেরাও কর্মসূচিতে বিডিওকে হুঁশিয়ারি দিয়ে মতুয়া ধর্মগুরু সুব্রত ঠাকুর বলেন, 'অনুব্রত মন্ডলের মতো সমস্ত দাওয়াই আপনাদের উপর প্রয়োগ করা হবে, হাসপাতালে পৌঁছানোর আগে চড়াম চড়াম গুড় বাতাসার জন্য প্রস্তুত থাকুন।'

আরও পড়ুন, First Level Check: লোকসভা ভোটের ঢাকে কাঠি? জেলাশাসকদের নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের জরুরি বৈঠক...

গোটা রাজ্যের পাশাপাশি হাবরা এক নম্বর ব্লক বিজেপির পক্ষ থেকে বিডিও অফিস ঘেরাও অভিযানে যোগদান করেন গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, অনুব্রতের গুড় বাতাসা-সহ সমস্ত রকম দাওয়াই প্রয়োগ করা হবে আগামী দিনে। আর বেশি দেরি নেই কে কতটা পাবেন বা কতটা বাড়িতে নিয়ে যেতে পারবেন আর হাসপাতাল পর্যন্ত যেতে যেতে কতটা পাবেন সেটা জনগণ বিচার করবে।

তিনি আরও বলেন, আরশোলা, পিঁপড়ের মতো পায়ের নিচে আগামী দিনে জনগণ আপনাদের পিষবে। সামনে সময় আসছে তৈরি থাকুন। পশ্চিমবঙ্গে যেদিন পরিবর্তন হবে সেদিন থেকেই শুরু হবে অনুব্রত মণ্ডলের সমস্ত দাওয়াই। এমনটাই বললেন গাইঘাটার বিধায়ক তথা মতুয়া ধর্মগুরু সুব্রত ঠাকুর। এদিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপি কর্মীদের বাড়ির ঘেরাও প্রসঙ্গে আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কপালে খুব দুর্ভোগ আছে। ডাকল বলে বুঝতে পারছে না।

ভাবছেন পার পেয়ে গেছি তৈরি থাকুন তিহারে যেতেই হবে কোন উপায় নেই। বিজেপি কর্মীদের ঘেরাও এর পাল্টা আরও বললেন, দুদিন পর কালীঘাট ঘেরাও হবে কোন পুলিস প্রশাসন কাজ করবে না। কালীঘাটের কাছে লিফট করা যেই বাড়িতে সেই বাড়ি ছেড়ে পালাতেই হবে কোন উপায় নেই। এমনটাই বললেন গাইঘাটার বিধায়ক তথা মতুয়া ধর্মগুরু সুব্রত ঠাকুর।

আরও পড়ুন, Malda: বামনগোলায় ২ আদিবাসী মহিলাকে নগ্ন করে মারধর, ভিডিয়ো ভাইরাল! ঘটনার সত্যতা স্বীকার পুলিসের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.