‘নির্দোষ হিন্দুদের কেস দেওয়া হচ্ছে’, তেলেনিপাড়ার ঘটনায় বিস্ফোরক দিলীপ

তেলেনিপাড়ার হিংসার ঘটনায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং অর্জুন সিংহের বিরুদ্ধে মামলা হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন দিলীপ ঘোষ

Reported By: অঞ্জন রায় | Updated By: May 17, 2020, 03:36 PM IST
‘নির্দোষ হিন্দুদের কেস দেওয়া হচ্ছে’, তেলেনিপাড়ার ঘটনায় বিস্ফোরক দিলীপ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: কখনও বাসের ভাড়া, কখনও পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরা- একাধিক ইস্যুতে মমতা সরকারকে কাঠগড়ায় তুলে বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলীপ ঘোষ জানান, বাসের ভাড়া নিয়ে মুখ্যমন্ত্রী এক কথা বলছেন তো, পরিবহণমন্ত্রী অন্য কথা। সাধারণ মানুষ বিভ্রান্তিতে পড়ছেন। উল্লেখ্য, রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি স্পষ্ট জানিয়ে দেন, সরকারি বাসের ভাড়া বাড়ছে না, বেসরকারি ক্ষেত্রে বাড়তি ভাড়া অনুমোদন করা হচ্ছে না। এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে বাস এবং মিনিবাস সংগঠনগুলি। পাল্টা তারা জানিয়ে দিয়েছে, তাদের দাবি না মানলে রাস্তায় বাস নামানো হবে না।

তেলেনিপাড়ার হিংসার ঘটনায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং অর্জুন সিংহের বিরুদ্ধে মামলা হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন দিলীপ ঘোষ। বলেন, “তেলেনিপাড়ার ঘটনায় অযোগ্যতার পরিচয় দিয়েছে পুলিস। নির্দোষ হিন্দুদের কেস দেওয়া হচ্ছে। আমাদের সাংসদরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে গিয়েছিলেন।”

আরও পড়ুন- আত্মনির্ভর ভারত!ধাপে ধাপে ঢালাও বেসরকারিকরণের পথে কেন্দ্র, সাফ বার্তা নির্মলার

পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফিরিয়ে আনা নিয়েও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, পরিযায়ী শ্রমিকদের আনার জন্য রাজ্য ১০৫টি ট্রেনের অনুমোদন দিয়েছে। তার তালিকাও প্রকাশ করা হয়। দিলীপ ঘোষ জানিয়েছেন, রাজ্যের মানুষকে বোকা বানানো হচ্ছে। মুখ্যসচিব হয়তো ভুল ইমেইল আইডিতে চিঠি পাঠিয়েছেন, তাই রেলমন্ত্রক পাচ্ছে না। রেশন ব্যবস্থার দুর্নীতি নিয়ে এ দিন সরব হন দিলীপ ঘোষ। তাঁর কথায়, খাদ্যমন্ত্রীর অনুপ্রেরণায় তৃণমূল নেতা-কর্মীরা রেশন লুঠ করছে। খাদ্যমন্ত্রীর নিজের কেন্দ্রের সব থেকে বেশি দুর্নীতি বলে মন্তব্য তাঁর। এ রাজ্যে বিজেপি আসা শুধু সময়ের অপেক্ষা বলে এ দিন দাবি করেন দিলীপ ঘোষ।

.