বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন Saumitra Khan! তবে কি আবার বেসুরো তিনি?

বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর সেভাবে সক্রিয় থাকতে দেখা যায়নি সৌমিত্রকে। এবার দলের জেলার মিডিয়া সেলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন তিনি। 

Updated By: Jun 5, 2021, 01:32 PM IST
বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন Saumitra Khan! তবে কি আবার বেসুরো তিনি?

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই বিজেপিতে জল্পনা ছিল। তা জিইয়ে রেখেই এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ ও যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সৌমিত্র খাঁর সাংসদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়া নিয়ে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কি এবার বেসুরো সৌমিত্র? 

বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর সেভাবে সক্রিয় থাকতে দেখা যায়নি সৌমিত্রকে। এবার দলের জেলার মিডিয়া সেলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন তিনি।  ২০১১ সালে কোতলপুরে কংগ্রেসের বিধায়ক ছিলেন সৌমিত্র খাঁ। পরবর্তীতে বিষ্ণুপুর থেকে তৃণমূলের সাংসদ এবং বর্তমানে বিজেপির সাংসদ এই নেতা। 

আরও পড়ুন, ছিঁড়ছে না ভাগ্যের শিকে, ‘দলবদলু’দের এখনই ফেরাতে নারাজ তৃণমূল!

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বেসুরো হচ্ছেন তিনি। গ্রুপ থেকে বেরিয়ে তাতেই কি শিলমোহর দিলেন তিনি? সৌমিত্র খাঁ বলেছেন, ''আমি বিজেপির একজন দায়িত্বপূর্ণ নেতা। প্রথম সাংসদ হিসাবে প্রথম যোগদান করেছি। এরকম কোনো বিষয় নয়। অনেক গ্রুপ তৈরি হয় প্রতিদিন। তার কোনও একটা থেকে বেরিয়ে যাওয়া মানেই বিজেপি ছেড়ে দেওয়া নয়।'' 

কিছুদিন ধরেই বিজেপিতে একাধিক বেসুরো সুর শোনা যাচ্ছে। তার কারণ হিসাবে বিষ্ণুপুরের সাংসদের স্পষ্ট বক্তব্য, ''যাঁরা ভোটের আগে দলে এসেছেন তাঁদের কথা আলাদা। যাঁরা আড়াই বছর ধরে তৃণমূলের সঙ্গে লড়াই করেছেন তাঁদের বিষয়টা আলাদা। এতে দলের কোনও ক্ষতি হয় না।'' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.